10000 টাকার কমে কিনুন এই 7টি সেরা Smartphone, Sale-এর আগেই অফার দিচ্ছে Flipkart

Avatar

Published on:

7 Best Smartphone under 10000

Flipkart Sale: মাঝে আর মাত্র সপ্তাহ দুয়েকের অপেক্ষা, তারপরেই পুজোর উৎসবে পশ্চিমবঙ্গসহ তামাম দেশ মেতে উঠবে। সেই উপলক্ষে, Flipkart বা Amazon-এর মতো কোম্পানি যে স্পেশাল ফেস্টিভ সেল দেবে – সেকথাও ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে। তবে মজার বিষয় এটাই যে, Flipkart Big Billion Days 2023 সেল শুরু না হলেও কিংবা এর দিনক্ষণ এখনও প্রকাশ্যে না এলেও, বর্তমানে এই বিক্রয়পর্বের অনেক অফার লাইভ হয়ে গেছে। হ্যাঁ, বিগত কয়েক ঘণ্টা ধরে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি সেলের দামে বেশ কিছু প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে যাদের এই মরসুমে কম দামে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা আছে, কিন্তু সেল অবধি অপেক্ষা করার সময় হাতে নেই – তারা এই সুযোগ কাজে লাগাতে পারবেন, তাও আবার স্টক ফুরিয়ে যাওয়ার আগেই! আর আপনি যদি এই ক্রেতাদের লাইনে সামিল থাকেন, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনার দারুণ কাজে আসবে। কারণ এখানে আমরা Flipkart-এ বর্তমানে ১০,০০০ টাকার কম দামে উপলব্ধ সেরা স্মার্টফোনগুলির সম্পর্কে তথ্য দেব।

সেলের আগেই Flipkart থেকে এই ফোনগুলি কিনুন সস্তায়

১. Infinix Smart 7: বাজেট ৬,০০০ টাকার কম হলে এটি আপনার জন্য ভালো বিকল্প। ৯,৯৯৯ টাকা দামের এই ফোনটি এখন ৫,৯৩৯ টাকায় কেনার সুযোগ মিলছে।

এই ফোনটিতে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে।

২. Infinix Hot 20 Play: ১১,৯৯৯ টাকার এই ফোনটি এখন মাত্র ৭,১৯৯ টাকায় কেনা যাবে।

এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার আছে।

৩. Oppo A17K: এটি এখন ১০,৯৯৯ টাকার পরিবর্তে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটিতে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।

৪. Moto G32: এই ফোনের কিনতে খরচ পড়বে ৮,৯৯৯ টাকা, এর দাম এমনিতে ১৮,৯৯৯ টাকা।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সুবিধা বর্তমান।

৫. Samsung Galaxy F13: ফ্লিপকার্টে এটি ১৪,৯৯৯ টাকার পরিবর্তে থেকে ৯,১৯৯ টাকায় মিলছে।

ফোনটি বড় ৬.৬ ইঞ্চি স্ক্রিন, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৪ জিবি র‍্যাম এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপসহ আসে।

৬. Realme C55: এই ফোনটি ১২,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৪৯৯ টাকায় কেনা যাবে।

এটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ইত্যাদি ফিচার অফার করবে। এতে iPhone 15-এর মতো ডায়নামিক আইল্যান্ড সদৃশ মিনি ক্যাপসুল ফিচারও রয়েছে।

৭. Poco M4 5G: আপনি ১৫,৯৯৯ টাকা মূল্যের এই ফোনটি এখন ৯,৯৯৯ টাকায় হাতের মুঠোয় পেয়ে যাবেন।

এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ ইত্যাদি ফিচার দেখা যাবে।

(বি:দ্র: এইসব ফোনগুলিতে উপলব্ধ ডিসকাউন্টের মধ্যে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস অন্তর্ভুক্ত)

সঙ্গে থাকুন ➥