Valentine’s Day-তে স্মার্টফোনে অফারের ছড়াছড়ি, Redmi, Samsung সহ বিভিন্ন ফোন কিনুন কম দামে

Avatar

Published on:

Valentine's Day 2024 Special Deal

দুদিন পরেই ভ্যালেন্টাইন ডে। আর আপনি যদি এই দিন ভালোবাসার মানুষকে বিশেষ উপহার হিসেবে স্মার্টফোন দিতে চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার কাজে লাগতে পারে। আসলে ভ্যালেন্টাইন ডে উপলক্ষে অনলাইন শপিং ওয়েবসাইট Amazon-এ দেওয়া হচ্ছে বিশেষ ডিল। যেখানে Samsung এবং Redmi-এর মতো বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে ভীষণ সস্তায়।

স্মার্টফোনে ভ্যালেন্টাইন ডে স্পেশাল ডিল

  • আপনি যদি ৮ জিবি র‍্যাম সহ স্মার্টফোন উপহার দিতে চান, তাহলে আপনি টেকনো কোম্পানির Tecno Pop 8 স্মার্টফোনটি কিনতে পারেন। যেটি এখন অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৬৪৯৯ টাকায়।
  • আপনার সঙ্গীর যদি ফটোগ্রাফির সখ থাকে, তাহলে আপনি তাকে Redmi 12 5G উপহার হিসেবে দিতে পারেন। কারণ, Redmi এর এই ডিভাইসটিতে আছে ৫০ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা সেটআপ, যার দাম ১২,৯৯৯ টাকা।
  • আবার, ভালো পাওয়ার ব্যাকআপ পেতে চাইলে আপনি আপনার মনের মানুষের জন্য বেছে নিতে পারেন Samsung-এর Galaxy M14 5G। যাতে আছে ৬০০০ এমএএইচ ব্যাটারি। আর এটি এখন অ্যামাজনে পেয়ে যাবেন ৯,৯৯০ টাকায়।
  • আপনার বিশেষ মানুষটি যদি সারাক্ষণ ফোন ব্যবহার করে থাকেন। আর চার্জের সময়ও যদি ফোনটিকে দূরে রাখতে ব্যর্থ হন, তাহলে তাকে ফাস্ট চার্জিং ফোন উপহার হিসেবে দিতে পারেন। এর জন্য আপনি বেছে নিতে পারেন ১১,৪৯৯ টাকার Realme Narzo 60X 5G। কারণ, Realme-এর এই স্মার্টফোন ৩৩ ওয়াট সুপারভোক চার্জিং সমর্থিত।
সঙ্গে থাকুন ➥