৫ হাজার টাকা পর্যন্ত দাম কমলো দুর্দান্ত ক্যামেরার Vivo 5G ও 4G ফোনের, কাল পর্যন্ত অফার

Avatar

Published on:

Vivo V25 5G T1 Pro Price cut up to rs 5000

২রা ডিসেম্বর থেকে শুরু হয়েছিল Flipkart Vivo Days Sale। আগামী এই সেলটি শেষ হবে। এই সেলে তালিকাভুক্ত স্মার্টফোনগুলিকে আপনি ২৯% পর্যন্ত বাম্পার ডিসকাউন্ট সহ পকেটস্থ করতে পারবেন। পাশাপাশি প্রত্যেকটি Vivo ফোনের সাথে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক কার্ড অফার দেওয়া হচ্ছে। আবার কিছু মডেলের সাথে ১ বছরের অতিরিক্ত ওয়ারেন্টিও মিলছে। ফলে এমন সুযোগ হাতছাড়া করা উচিত নয়। তাই চলুন, Flipkart Vivo Days সেলে কোন কোন 4G বা 5G স্মার্টফোনকে কতটা সস্তায় কেনা যাবে তা দেখে নেওয়া যাক।

Flipkart Vivo Days সেলে স্মার্টফোনের উপর অফার

Vivo T1X (4 GB RAM+64 GB) :

বাজেট রেঞ্জের ভিভো টি১এক্স স্মার্টফোনকে ফ্লিপকার্ট ভিভো ডেজ সেলে ২৯% বা ৪,৯৯১ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি এই ফোনের আসল দাম ১৬,৯৯০ টাকা। অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে মিলবে ফ্লাট ১,০০০ টাকা অফ। এছাড়া ফোনটির সাথে ১১,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

Vivo T1 5G (4 GB RAM+128 GB) :

১৯,৯৯০ টাকা দামের ভিভো টি১ ৫জি স্মার্টফোনকে সেলে ২০% বা ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে কেবল ১৫,৯৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক মিলবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ২,৬৬৫ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ। আর পুরোনো মোবাইল আপগ্রেড করলে ১৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধা পাওয়া যাবে।

Vivo T1 44W (8 GB RAM+128 GB) :

ভিভো টি-সিরিজ অন্তর্গত এই হ্যান্ডসেটের সাথে আকর্ষণীয় অফার মিলবে। এক্ষেত্রে ২৩,৯৯০ টাকা দামের আলোচ্য ফোনটিকে ভিভো ডেজ সেলে ফ্লাট ২৪% বা ৫,৯৯১ টাকা ছাড়ের সাথে মাত্র ১৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার চেকআউটের সময়ে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে মিলবে ৫% ক্যাশব্যাক। অন্যদিকে HDFC এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড হোল্ডাররা ফ্লাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হস্তগত করতে পারবেন। আপনি যদি একসাথে পুরো টাকা শোধ করতে না চান, তবে প্রতি মাসে ৩,০০০ টাকার নো-কস্ট ইএমআই দিয়ে ফোনটিকে বাড়ি নিয়ে আসতে পারেন। আর পুরোনো মোবাইল পরিবর্তন করে এই নয়া অ্যাডভান্স ফিচারের স্মার্টফোন কিনলে ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

Vivo T1 Pro 5G (8 GB RAM+128 GB) :

ফ্লিপকার্টে আয়োজিত ভিভো ডেজ সেলে ভিভো টি১ প্রো ৫জি স্মার্টফোনকে ফ্লাট ১৯% বা ৫,৯৯১ টাকা ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। যার দরুন ফোনটির দাম ৩০,৯৯০ টাকা থেকে কমে ২৪,৯৯৯ টাকা হয়ে গেছে। তবে আপনার কাছে যদি Flipkart Axis ব্যাঙ্কের কার্ড থাকে তবে আরও ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়া HDFC এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ধার্য মূল্যের উপর আরো ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এই ফোনের সাথে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

Vivo V25 5G (8 GB RAM+128 GB) :

ভিভো ভি২৫ ৫জি স্মার্টফোনকে লঞ্চ করা হয়েছিল ৩২,৯৯৯ টাকায়। কিন্তু এখন এটিকে ১৫% বা ৫,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ২৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে সেলে। অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ডহোল্ডারদের ইনস্ট্যান্ট ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। আবার HDFC এবং ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করার ক্ষেত্রে মিলবে ১,৫০০ টাকার ছাড়। অন্যদিকে পুরোনো মোবাইল আপগ্রেড করে ভি-সিরিজের এই মডেলটি কিনলে ১৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস হস্তগত করা যাবে।

Vivo V25 Pro 5G (8 GB RAM+128 GB) :

৩৫,৯৯৯ টাকা দামের ভিভো ভি২৫ প্রো ৫জি স্মার্টফোনের সাথে কোনো ডিসকাউন্ট দেওয়া হয়নি সেলে। তবে অন্যান্য মডেলের ন্যায় Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ১,২৩১ টাকার ইএমআই বিকল্প উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥