Vivo X90: ভিভোর সবচেয়ে সেরা ক্যামেরা স্মার্টফোনের প্রি-বুকিং‌ শুরু, 26000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার

Avatar

Published on:

Vivo X90 Series Pre-booking

ভিভোর লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ প্রথমবার দারুণ অফারে পাওয়া যাচ্ছে। এই সিরিজের দুটি ফোন Vivo X90 ও Vivo X90 Pro কম দামে কেনা যাবে। সম্প্রতি এদের প্রি-বুকিং শুরু হয়েছে। ফ্লিপকার্ট থেকে Vivo X90 সিরিজ বুক করা যাবে। এছাড়া চলতি সপ্তাহেই এর প্রথম সেল রয়েছে। আসুন এই সিরিজের ফোন দুটির দাম ও এর সাথে পাওয়া অফার সম্পর্কে জেনে নেওয়া যাক।

Vivo X90 সিরিজের দাম ও অফার

ফটোগ্রাফির জন্য আলাদা চিপসেট সহ আসা ভিভো এক্স৯০, ভিভো এক্স৯০ প্রো প্রথমবার আগামী ৫ মে বিক্রি বিক্রির জন্য উপলব্ধ হবে। এই সেলের আগে ফ্লিপকার্ট এবং ভিভো ইন্ডিয়ার ই-স্টোর এবং রিটেইল স্টোর থেকে ফোনগুলি প্রি-বুক করা যাবে।

ভিভো এক্স৯০, ভিভো এক্স৯০ প্রো প্রি-বুক করলে ৮০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়াও, পুরানো স্মার্টফোন বদলে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সাথে ৮০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলবে। অর্থাৎ কোনো ফোনের এক্সচেঞ্জ ভ্যালু ২০০০০ টাকা হলে, আপনি মোট ২৮,০০০ টাকা পাবেন।

জানিয়ে রাখি, Vivo X90 Pro -এর ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৪,৯৯৯ টাকা। অন্যদিকে Vivo X90 এর ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯৯৯ টাকা এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৩,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥