সস্তা হয়ে গেল Vivo Y56 5G, এখান থেকে কিনলে বাঁচবে 6000 টাকা

Avatar

Published on:

Vivo Y56 5G Price Drop

আপনি যদি ২০ হাজার টাকার রেঞ্জে নতুন ফোন কিনতে চান, তাহলে অ্যামাজনের কিকস্টার্টার ডিলে আপনার জন্য দারুণ অফার রয়েছে। এই অফারে আপনি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা Vivo Y56 5G হ্যান্ডসেটটি ২০% ছাড়ে কিনতে পারবেন। ভিভোর এই ফোনের এমআরপি ২৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে এটি এখন ১৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আবার Vivo Y56 5G অর্ডার করার সময় পুরানো ফোন বদলালে ১৮,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। তবে মধে রাখবেন এই এক্সচেঞ্জ ভ্যালু ফোনের মডেল ও অবস্থার উপর নির্ভর করবে। এছাড়া ব্যাংক অফারের ফায়দা নিয়ে আপনি ফোনটির দাম আরও ১ হাজার টাকা কমাতে পারবেন।

Vivo Y56 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভোর এই ফোনে পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। সাথে রয়েছে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট। ডিভাইসটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ এসেছে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

ভিভো ওয়াই৫৬ ৫জি ফোনের ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। এগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি তোলার জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা পাবেন। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥