Motorola Denver শক্তিশালী ব্যাটারি ও 5G সাপোর্ট সহ শীঘ্রই বাজারে আসছে

motorola-denver-spotted-on-fcc-with-5g-support-and-5000-mah-battery

সম্প্রতি মিড রেঞ্জে ভারতে দুটি দুর্দান্ত হ্যান্ডসেট লঞ্চ করার পর Motorola এবার নতুন 5G ডিভাইস লঞ্চ করার পরিকল্পনা করছে। অন্তত জল্পনা এমনই রয়েছে! “Denvar” কোড নামযুক্ত Motorola-র আপকামিং ৫জি স্মার্টফোন অতি সম্প্রতি FCC (Federal Communications Commission) -এর ওয়েবসাইটে স্পট করা হয়েছে। সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে মোটোরোলার এই ৫জি স্মার্টফোনের প্রধান ফিচারগুলি যেমন সামনে এসেছে, তেমনি এখানে ফোনটিকে XT2131-1, XT2131-3, ও XT2131-4 মডেল নম্বর দেখা গেছে। ফলে অনুমান করা শক্ত নয় যে, মোটোরোলা ডেনভার একাধিক ভ্যারিয়েন্টে লঞ্চ হবে।

FCC-র ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, পাওয়ার ব্যাকআপের জন্য মোটোরোলা ডেনভার স্মার্টফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পাশাপাশি ফোনটি ৫জি কানেক্টিভিটি সহ আসবে। এছাড়াও, FCC লিস্টিং থেকে এর ওয়্যারলেস নেটওয়ার্ক কানেক্টিভিটি সাপোর্টের বিষয়েও জানা গিয়েছে। মোটোরোলা ডেনভার-এ WLAN 2.4 গিগাহার্টজ এবং ৫ গিগাহার্টজ নেটওয়ার্ক সাপোর্ট করবে। পাশাপাশি, এটি ব্লুটুথ এলই ও এফএম সহ আসবে।

আবার টিপস্টারদের দাবি অনুযায়ী, Motorola Denver ৬.৮ ইঞ্চি ফুল-এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর এবং কোয়াড ক্যামেরা সেটআপ (৪৮ মেগাপিক্সেল +৮মেগাপিক্সেল +২ মেগাপিক্সেল+৫ মেগাপিক্সেল) সহ আসতে পারে।

এছাড়াও মোটোরোলা ডেনভার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ছাড়াও একাধিক স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। ফোনটির অফিসিয়াল নাম কী হতে চলেছে, তা অবশ্য নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন