ফেব্রুয়ারিতে ভারতে আসছে Redmi Note 10 সিরিজ, থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম

redmi-note-10-spotted-on-bis-with-m2101k7ai-model-number-launch-imminent

আগামী মাসে লঞ্চ হবে Xiaomi Redmi Note 10 সিরিজ। এই সিরিজে দুটি ফোন থাকবে বলে আশা করা হচ্ছে – Redmi Note 10 ও Redmi Note 10 Pro। ইতিমধ্যেই টিপ্সটাররা ভারতে এই দুই ফোনের স্টোরেজ ভ্যারিয়েন্ট ফাঁস করেছে। তবে এবার Redmi Note 10 ফোনটি ভারতীয় ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করলো। এর আগে এর Pro ভ্যারিয়েন্টটিও BIS সার্টিফিকেশন পেয়েছিল। অর্থাৎ বলতে দ্বিধা নেই রেডমি নোট ১০ সিরিজ ভারতে আসা এখন সময়ের অপেক্ষা।

টিপ্সটার The Tech Guy ভারতের সার্টিফিকেশন সাইটে Redmi Note 10 ফোনটিকে খুঁজে পেয়েছে। সার্টিফিকেশন সাইটে এই ফোনটির মডেল নম্বর দেখা গেছে M2101K7AI । এর আগে রেডমি নোট ১০ প্রো এর মডেল নম্বর ছিল M2101K6I। যদিও সার্টিফিকেশন সাইট থেকে ফোন দুটির স্পেসিফিকেশন জানা যায়নি।

তবে টিপ্সটার ঈশান কয়েকদিন আগে জানিয়েছিল ভারতে Redmi Note 10 ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে। আবার ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে Redmi Note 10 Pro।

এর আগে এফসিসি সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল রেডমি নোট ১০ প্রো ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে। এছাড়া ফোনটি স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা পরিচালিত হবে এবং এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই (MIUI) ১২ থাকবে। এই সিরিজ চার্জার বিহীন আসবে বলে মনে করা হচ্ছে।