দাম কমলো Samsung Galaxy A71, A51, A31, A21s, জেনে দাম

samsung-galaxy-a71-a51-31-a21s-price-cut-in-india

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung সকালেই তাদের M সিরিজের Galaxy M01 Core এবং Galaxy M01s দাম কমিয়েছিল। এবার কোম্পানির আরও চারটি ফোন সস্তায় পাওয়া যাবে বলে জানা গেছে। এই ফোনগুলির মধ্যে Samsung Galaxy A71, Galaxy A51, Galaxy A31, Galaxy A21s অন্তর্ভুক্ত আছে। আসুন জেনে নিই ভারতে এখন এই ফোনগুলি কত দামে পাওয়া যাবে।

Samsung Galaxy A71 নতুন দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ ৭১ এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ৩০,৯৯৯ টাকা। তবে এই ফোনটি এখন ১,৫০০ টাকা কমে পাওয়া যাবে। এই ফোনটির নতুন দাম হয়েছে ২৯,৪৯৯ টাকা। এই ফোনে পাবেন ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে।ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও অন্যান্য ক্যামেরা গুলি হল ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন। এতে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy A51 নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এ ৫১ ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ২২,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ২৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ১,০০০ ও ১,৫০০ টাকা কমানো হয়েছে। গ্যালাক্সি এ৫১ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ১০এনএম এক্সিনস ৯৬১১ ৬৪-বিট অক্টা কোর প্রসেসর। ফটোগ্রাফির কথা বললে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয় সেন্সরটি ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি আছে, যেটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Samsung Galaxy A31 নতুন দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এ ৩১ এর আগে দাম ছিল ২০,৯৯৯ টাকা। তবে এখন ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ১৯,৯৯৯ টাকা। আবার ICICI Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবে। স্যামসাংয়ের এই ফোনে পাবেন ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ইনফিনিটি ইউ ডিসপ্লে। এই ফোনে পাবেন অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৬৫ প্রসেসর। এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রধান ক্যামেরা এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দ্বিতীয় ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, যার অ্যাপারচার এফ/২.০। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও পাওয়া যাবে। আবার এই ফোনে কোম্পানি ৫,০০০ এমএএইচ এর বড় ব্যাটারি দিয়েছে। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 

Samsung Galaxy A21s নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এ২১এস ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। তবে এই ভ্যারিয়েন্ট এখন ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ১৭,৪৯৯ টাকার বদলে ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটিতে পাবেন ৬.৫ ইঞ্চি AMOLED ইনফিনিটি O এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে ২.০ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর দেওয়া হয়েছে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।