TV offer: ১১ হাজার টাকার ২৪ ইঞ্চি টিভি মাত্র ৭২৯৯ টাকায়, সুযোগ হাতছাড়া করবেন না

একটি বড় স্ক্রিনের টেলিভিশন কেনার পথে যদি বাজেট বাঁধা হয়ে দাঁড়ায়, তাহলে আপনার জন্য রয়েছে একটি বিশেষ সুখবর! আসলে ই-কমার্স সাইট Amazon বর্তমানে এমন একটি অফার নিয়ে চলে এসেছে, যার লাভ ওঠাতে পারলে ২৪ ইঞ্চির একটি টিভিকে ৩৯ শতাংশ ডিসকাউন্টে ৭৫০০ টাকার কমে বাড়ি নিয়ে আসতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! একটি এন্ট্রি-লেভেল মোবাইলের দামে এখন কিনে নেওয়া যাবে ‘বিগ ডিসপ্লে’ এর টিভি। আর সাথে উপলব্ধ এক্সচেঞ্জ বোনাস ও ইএমআই বিকল্পের সুবিধা নিলে টিভি -টির দাম আরো কমে যাবে। এতে আপনি উন্নত সাউন্ড সিস্টেম, একাধিক কানেক্টিভিটি অপশন, ডেডিকেটেড বাটন সহ রিমোট ইত্যাদি পেয়ে যাবেন। অতএব দেখতে গেলে অফারটি যথেষ্টই লাভজনক।

VW 60 cm (24 inches) HD Ready LED TV দাম ও অফার

২০২০ সালে লঞ্চ হওয়া ভিডাব্লিউ ব্র্যান্ডের এই এইচডি রেডি এলইডি টিভির আসল দাম ১১,০০০ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজনে সীমিত সময়ের জন্য এটিকে ৩৯% ডিসকাউন্টের সাথে মাত্র ৭,২৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, পুরোনো টিভির পরিবর্তে এই নয়া মডেলটি কিনলে ২,১৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ইএমআই বিকল্প উপলব্ধ। এর জন্য আপনাদের প্রতি মাসে ২৮২ টাকার ইএমআই দিতে হবে।

VW 60 cm (24 inches) HD Ready LED TV স্পেসিফিকেশন

VW24A মডেল নম্বরের সাথে আসা এই টিভিতে একটি ২৪ ইঞ্চির এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) LED A+ গ্রেড ডিসপ্লে প্যানেল রয়েছে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৭৮-ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল এবং IPE টেকনোলজি সাপোর্ট করে। অডিও ফ্রন্টের কথা বললে, এতে একটি ইন-বিল্ট স্পিকার সিস্টেম আছে, যা ২০ ওয়াট আউটপুট অফার করে। আবার কানেক্টিভিটির জন্য ভিডাব্লিউ আনীত এই টেলিভিশনে, একটি এইচডিএমআই পোর্ট এবং দুটি ইউএসবি পোর্ট অন্তর্ভুক্ত। উক্ত টিভির পরিমাপ ৩৩x৫৫x১৬ সেমি এবং ওজন ৪.৯৮ কেজি।

প্রসঙ্গত জানিয়ে রাখি, VW 60 cm (24 inches) HD Ready LED TV -কে অর্ডার করার পর যদি আপনার পছন্দ না হয়, তাহলে ১০ দিনের মধ্যে ফেরত বা রিপ্লেসমেন্টের অনুরোধ করতে পারবেন অ্যামাজনে। একই সাথে উক্ত মডেলের সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছে দেশীয় সংস্থাটি।