Airtel এর ২৪৯ টাকার ও ৯৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে বড়সড় বদল, পাবেন বেশি ডেটা

গত কয়েকদিনে প্রিপেইড গ্রাহকদের জন্য বেশ কয়েকটি নতুন প্ল্যান লঞ্চ করেছে Bharti Airtel। তবে এবার তারা পোস্টপেইড প্ল্যানগুলির দিকেও নজর দিতে চলেছে। সূত্রের দাবি, ভারতের দ্বিতীয় বৃহত্তম এই টেলিকম অপারেটরটি খুব শীঘ্রই তার পোস্টপেইড প্ল্যানের সুবিধা এবং মূল্য সংশোধন করতে চলেছে। তবে এই পরিবর্তন কেবল এয়ারটেলের নির্বাচিত ২৪৯ টাকার এবং ৯৯৯ টাকার প্ল্যান দুটির ওপর প্রযোজ্য হবে।

Airtel এর ২৪৯ টাকা এবং ৯৯৯ টাকার প্ল্যানদুটিতে কী সুবিধা মিলবে

এয়ারটেলের নতুন সিদ্ধান্তের জেরে, ২৪৯ টাকার অ্যাড-অন পোস্টপেইড প্ল্যান এবার আরও ডেটা অফার করবে। তবে এটির দাম ৫০ টাকা বেড়ে ২৯৯ টাকা হয়ে যাবে। সেক্ষেত্রে আগে ২৪৯ টাকায় ১০ জিবি ডেটা পাওয়া গেলেও, সংশোধনের জন্য গ্রাহকরা প্ল্যানটিতে ৩০ জিবি মাসিক ডেটা কোটা উপভোগ করতে পারবেন।

অন্যদিকে, ৯৯৯ টাকার ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানটির কিছু বেনিফিট পরিবর্তিত হবে বলে জানা গিয়েছে। বর্তমানে এই প্ল্যানে ডেটা রোলওভারের সুবিধাসহ ১৫০ জিবি মাসিক ডেটা পাওয়া যায়। আবার ইউজাররা আনলিমিটেড ভয়েস কলিংয়ের পাশাপাশি প্রতিদিন ১০০টি এসএমএস ব্যবহার করতে সক্ষম হন। তদ্ব্যতীত, এই ১,০০০ টাকার কাছাকাছি দামের প্ল্যানে Amazon Prime Video, Disney+ Hotstar VIP, Airtel Xstream Premium-এর মত ওভার-দ্য টপ (OTT) প্ল্যাটফর্মের অ্যাক্সেস এবং Airtel Thanks-এর সুবিধা মেলে।

এছাড়া ফ্যামিলি প্ল্যান হওয়ার দরুন ইউজাররা এতে আগে চারটি অ্যাড-অন কানেকশন পেতেন। কিন্তু আগামী দিনে এটির অ্যাড-অন সংযোগের সংখ্যা কমে তিন হয়ে যাবে। সেক্ষেত্রে এই পরিবর্তনের কারণে অতিরিক্ত ডেটা বা অন্য কোনো সুবিধা পাওয়া যাবে কিনা তা এখনো জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন