২০ হাজার টাকার কমে iPhone SE, Flipkart দিচ্ছে এক্সচেঞ্জ সহ আকর্ষণীয় অফার

আপনি কি খুব সস্তায় একটি iPhone SE মডেল পকেটস্থ করতে চান? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর! Apple iPhone SE এমনিতেই তার সাশ্রয়ী মূল্যের জন্য পরিচিত। এর ফিচারগুলি প্রিমিয়াম হলেও দামের দিক থেকে এটি অত্যন্ত সস্তা। ফলে ইউজারদের মধ্যে এই ফোনটির চাহিদা ব্যাপক। আপনিও যদি একটি বাজেট আইফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আপনাকে জানিয়ে রাখি যে, এখন এই সাশ্রয়ী মূল্যের ফোনটিকে আপনি আরও বেশি সস্তায় কেনার সুযোগ পাবেন এবং আপনাকে এই সুযোগ দেবে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart।

Apple প্রেমীরা নিশ্চয়ই এতক্ষণে চূড়ান্ত উৎসাহ নিয়ে বেশ নড়েচড়ে বসেছেন! কেননা দাম একটু চড়া হওয়ায় বিশ্বব্যাপী জনপ্রিয় এই ডিভাইসটির প্রতি ইউজারদের চরম ভালোবাসা থাকলেও পকেটস্থ করার সামর্থ্য ঠিক হয়ে ওঠে না। তাই কখন একটু কম দামে এই মডেলগুলি কেনার সুযোগ পাওয়া যাবে, তার জন্য গ্রাহকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। সেক্ষেত্রে আপনাদেরকে বলে রাখি যে, আপনি যদি iPhone SE-এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে চান, তাহলে Flipkart-এ এখন এই মডেলটিতে ২২ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

এই ২২ শতাংশ ছাড়ের সুবাদে iPhone SE-এর ১২৮ জিবি মেমোরি ভ্যারিয়েন্টটি এখন ৩৪,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে এখানেই শেষ নয়, আপনি এর চাইতেও অনেকটা কম দামে এই মডেলটিকে ঘরে আনতে পারেন। তবে তার জন্য আপনাকে অন্য একটি স্মার্টফোন এক্সচেঞ্জ করতে হবে। আজ্ঞে হ্যাঁ! iPhone SE-এর এই ভ্যারিয়েন্টটিতে সর্বোচ্চ ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু মিলছে। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়ার পর ফোনটির ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে মাত্র ১৯,১৪৯ টাকা!

কি খুব অবাক হচ্ছেন নাকি? না না, অবাক হওয়ার কিছু নেই। Flipkart প্রকৃতপক্ষেই ২০,০০০ টাকারও কম দামে আপনাকে Apple-এর একটি ব্র্যান্ড নিউ iPhone পকেটস্থ করার সুযোগ দিচ্ছে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখবেন যে, আপনি যে স্মার্টফোন মডেলটি এক্সচেঞ্জ করছেন, তার ওপর কিন্তু সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। এছাড়াও, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডধারীরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পেতে পারেন। এবং সাথে পাওয়া যাবে ৬ মাসের জন্য Gaana Plus-এর ফ্রি সাবস্ক্রিপশন। সুতরাং, নিঃসন্দেহে বলা যায় যে, যারা দীর্ঘদিন ধরে কম দামে একটি iPhone কেনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন, তাদের জন্য এটাই একদম আদর্শ সময়। তাহলে আর দেরি করবেন না, ঝটপট কিনে ফেলুন!