২ হাজার টাকা পর্যন্ত ছাড়ে Samsung Galaxy M53 5G আজ কেনার সুযোগ, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Samsung Galaxy M53 5G গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আগামীকাল থেকে এই ফোনের সেল শুরু হবে। তবে আপনি চাইলে স্পেশাল সেলে আজই এই ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোনটি পকেটস্থ করতে পারেন। এরজন্য আপনার কাছে অ্যামাজন প্রাইম মেম্বারশিপ থাকতে হবে। তবে এছাড়াও আরেকটি পদ্ধতিতে Samsung Galaxy M53 5G আজ নিজের করতে পারেন। এরজন্য আপনাকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (Samsung.com/in) যেতে হবে, এখানে কোনো মেম্বারশিপ ছাড়াই ফোনটি কেনা যাচ্ছে। এছাড়া ক্রেতারা পাবেন আকর্ষণীয় কিছু অফার।

Samsung Galaxy M53 5G ফোনের দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৬,৪৯৯ টাকা রাখা হয়েছে। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম থাকছে ২৮,৪৯৯ টাকা। ব্লু এবং গ্রীন কালারের মধ্যে ফোনটি বেছে নেওয়া যাবে।

Samsung Galaxy M53 5G

লঞ্চ অফার হিসেবে মাত্র ১২৪৭ টাকা থেকে ডেবিট কার্ড দিয়ে ইএমআই সুবিধা ভোগ করবেন ক্রেতারা। এছাড়া Samsung App ব্যবহার করে ফোনটি কিনলে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy M53 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি স্মার্টফোনের সামনে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) ইনফিনিটি-ও সুপার AMOLED+ ডিসপ্লে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। আবার স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং এফ/২.৪ অ্যাপারচার সমেত ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy M53 5G হ্যান্ডসেটে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ কাস্টম স্কিনে চলে। সংস্থার দাবি অনুসারে, এতে স্যামসাংয়ের নিজস্ব ‘র‌্যাম প্লাস’ ফিচার বিদ্যমান, যা ভার্চুয়াল র‌্যাম হিসাবে ৮ জিবি পর্যন্ত অব্যবহৃত স্টোরেজ ব্যবহার করতে দেবে।

Samsung Galaxy M53 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এম-সিরিজের এই লেটেস্ট মডেলে, 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/এ-জিপিএস এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। এই হ্যান্ডসেটের পরিমাপ ১৬৪.৭x৭৭.০x৭.৪ মিমি এবং ওজন ১৭৬ গ্রাম।