আজ ভারতে লঞ্চ হচ্ছে Poco X3 Pro, পকেটসই দামে দুর্দান্ত ফিচার

গত ২২ মার্চ গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার পর আজ ভারতে আসছে Poco X3 Pro। গতবছর লঞ্চ হওয়া Poco X3 এর এই আপগ্রেড ভার্সনে স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ২ দিনের ব্যাটারি ব্যাকআপ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। পোকো এক্স ৩ প্রো ভারতে ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। ফোনটির দাম শুরু হতে পারে ১৮,০০০ টাকা থেকে।

Poco X3 Pro কখন লঞ্চ হবে এবং লঞ্চ ইভেন্ট কিভাবে দেখতে পারবেন

পোকো এক্স ৩ প্রো দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট পোকো ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়াও নিচে দেওয়া লিংকে ক্লিক করেও এই ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

Poco X3 Pro দাম

পোকো এক্স৩ প্রো গ্লোবাল মার্কেটে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হয়েছিল। এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৪৯ ইউরো (প্রায় ২১,৪৯০ টাকা) ও ৮ জিবি র‌্যাম + ২৫৩ জিবি স্টোরেজের দাম ছিল ২৯৯ ইউরো (প্রায় ২৫,৮০০ টাকা)।

Poco X3 Pro স্পেসিফিকেশন

পোকো এক্স৩ প্রো ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সাথে ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষা নিশ্চিত করতে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৮৬০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকছে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন