Smartwatch under 1000: পুজোর আগে হাজার টাকার কমে ভালো স্মার্টওয়াচ দেখে নিন

Avatar

Published on:

Best Smartwatch under Rs 1000

বর্তমানে Smartwatch একটি ভীষণ জনপ্রিয় ডিভাইস। আগের তুলনায় ডিভাইসটির দাম কমে যাওয়ার ফলে এখন এর ব্যবহারও বেড়েছে অনেকগুণ। ভারতীয় বাজারে এখন বিভিন্ন রেঞ্জের ও অত্যাধুনিক ফিচারসহ বিভিন্ন রকম Smartwatch পাওয়া যায়। যে কারণে অনেকেই নিজের জন্য সেরা মডেল কোনটি তা বুঝতে পারেন না। তবে আপনি যদি এই উৎসবের মরশুমে Smartwatch কেনার কথা ভেবে থাকেন, আর আপনার বাজেট কম হয়, তাহলে আর চিন্তা করবেন না। কারণ, আজ আমরা এমন কয়েকটি সেরা Smartwatch সম্পর্কে আলোচনা করবো, যেগুলির দাম ১০০০ টাকারও কম।

Ptron Reflect Callz

Ptron Reflect Callz স্মার্টওয়াচের দাম হাজার টাকারও কম। এই গ্যাজেটে আছে ১.৮৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ব্লুটুথ কলিং-এর সুবিধা। হেলথ ফিচার হিসেবে স্মার্ট ঘড়িটিতে দেওয়া হয়েছে ফিটনেস ট্র্যাকার, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার, ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাকার এবং ব্লাড অক্সিজেন মনিটরের (SPO2) সাপোর্ট। এছাড়াও, জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে পাওয়া যাবে IP68 রেটিং। এছাড়াও, কোম্পানিটি দাবি করেছে এটি একবার চার্জ দিলে ৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।

Fire-Boltt Ninja 3

কম দামের আরেকটি ভালো স্মার্টওয়াচ হল Fire-Boltt Ninja 3। এই ঘড়িটিতে আছে ১.৬৯ ইঞ্চির একটি স্ক্রিন। আর এতে ৭টি স্পোর্টস মোড, ১০০টি ওয়াচ ফেসের সাপোর্ট এবং SPO2 মনিটরিংয়ের সুবিধা উপলব্ধ। এছাড়াও, জল এবং ধুলো থেকে সুরক্ষার জন্য এতে আছে IP68 রেটিং। ঘড়িটি ৭ দিনের ব্যাটারি লাইফ অফার করে।

boAt Blaze Smartwatch

boAt Blaze স্মার্টওয়াচটি দুর্দান্ত ব্যাটারি লাইফ অফার করে। আর এতে আছে ১.৭৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য রয়েছে অ্যাপোলো ৩ ব্লু প্লাস প্রসেসর। এই ঘড়িটিতে ২৪×৭ হার্ট রেট এবং SpO2 মনিটর, মাল্টিপল ওয়াচ ফেস, মাল্টিপল স্পোর্টস মোডের সাপোর্টও পাওয়া যায়। আবার, এই ঘড়িতে ব্লুটুথ ভার্সন ৫.০, মেসেজ, পেডোমিটার, ক্যালেন্ডার এবং অ্যালার্ম প্রভৃতি ফিচারগুলিও সাপোর্ট করে।

BeatXP Flare Pro

বৃত্তাকার ডায়াল সহ এই দুর্দান্ত ডিজাইনের স্মার্টওয়াচে আছে ১.৩৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ব্লুটুথ কলিং, ১০০ টিরও বেশি স্পোর্টস মোড, হার্ট রেট মনিটরিং, SpO2 মনিটর এবং এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট-এর মতো একাধিক ফিচার। এছাড়াও, IP68 রেটিং প্রাপ্ত এই ঘড়িটি দীর্ঘ ব্যাটারি লাইফও অফার করে।

সঙ্গে থাকুন ➥