কথা বলার সাথে গেমও খেলতে পারবেন, Noise ColorFit Qube 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

Noise ColorFit Qube 2 Launched in India

ভারতে আত্মপ্রকাশ করল জনপ্রিয় Noise ব্র্যান্ডের নতুন ColorFit Qube 2 স্মার্টওয়াচ। সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটিতে রয়েছে অপেক্ষাকৃত বড় ডিসপ্লে, বিল্ট-ইন গেম এবং একটানা ৭ দিনের ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন ColorFit Qube 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Qube 2-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Qube 2 স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। এটি রয়্যাল ব্লু, জেট ব্ল্যাক, ডিপ ওয়াইন, সিলভার গ্রে এবং রোজ পিঙ্ক কালার অপশনে উপলব্ধ। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকেও কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

Noise ColorFit Qube 2-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ColorFit Qube 2 স্মার্টওয়াচটি মেটালিক বডি এবং স্লিক ডিজাইনের বর্গাকার ডায়াল সহ এসেছে। আর এর ডায়ালের ডান ধারে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। তাছাড়া ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৯৬ ইঞ্চি ডিসপ্লে, যার রেজোলিউশন ২৪০x ২৮২ পিক্সেল এবং এটি ৪৫০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। শুধু তাই নয়, স্মার্টওয়াচটিতে থাকছে ‘রেস টু ওয়েক’ ফিচার সাপোর্ট।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ওয়্যারেবলটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার, ব্রিদিং সেশন উপলব্ধ। সেই সঙ্গে এতে পাওয়া যাবে ১০০টি স্পোর্টস মোডের সুবিধা।

তবে ঘড়িটির নজরকড়া বৈশিষ্ট্য হলো এর ব্লুটুথ কলিং ফিচার। ফলে ব্যবহারকারী হাতের ঘড়ি থেকেই সরাসরি ফোন কল করতে পারবেন। এর জন্য ঘড়িটিতে রয়েছে বিল্ট-ইন স্পিকার, মাইক, ডায়াল প্যাড, রিসেন্ট কল লগ এবং আটটি কন্টাক্ট মজুত রাখার জন্য স্টোরেজ।

তদুপরি আলোচ্য স্মার্টওয়াচের অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হল ভয়েস অ্যাসিস্ট্যান্ট, মিনি গেম, ওয়েদার আপডেট, ক্যামেরা মিউজিক কন্ট্রোল। আবার সংস্থার মতে, একবার চার্জে Noise ColorFit Qube 2 স্মার্টওয়াচের ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বপরি, জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥