বৃষ্টির মধ্যেও দিব্যি ব্যবহার করা যাবে, Pebble Cruise ও Pebble Wave স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

Pebble Cruise & Pebble Wave Smartwatch Launched in India

ভারতে লঞ্চ হল Pebble এর নতুন দুই স্মার্টওয়াচ – Pebble Cruise এবং Pebble Wave। উভয় ঘড়িতেই রয়েছে বর্গাকার ডায়ালের সাথে এইচডি ডিসপ্লে। আর ব্লুটুথ কলিং যুক্ত এই ঘড়ি দুটিতে পাওয়া যাবে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক Pebble Cruise এবং Pebble Wave স্মার্টওয়াচ দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Pebble Cruise এবং Pebble Wave- এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Pebble Cruise এবং Pebble Wave স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এগুলি ওশান ব্লু, লিলাক এবং মিন্ট গ্রিন কালার অপশনে এসেছে। আগ্রহী ক্রেতারা Pebble Cruise স্মার্টওয়াচটি অনলাইন এবং Pebble Wave স্মার্টওয়াচটি অফলাইন থেকে কিনতে পারবেন।

Pebble Cruise এবং Pebble Wave- এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Pebble Cruise এবং Pebble Wave স্মার্টওয়াচেই দেওয়া হয়েছে ১.৯৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যার রেজোলিউশন ৩২০x ৩৮৬ পিক্সেল। আর এগুলিতে ১০০টিরও বেশি ওয়াচফেস সাপোর্ট করবে এবং সাথে রয়েছে ইন্টারচেঞ্জেবল সিলিকনের স্ট্র্যাপ।

অন্যদিকে, ওয়্যারেবল দুটি ১২৫টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। সেই সঙ্গে হেলথ ফিচার হিসেবে এগুলিতে স্লিপ প্যাটার মনিটর, হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর উপলব্ধ। এখানেই শেষ নয়! ঘড়ি দুটিতে মিলবে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি এবং এর মাধ্যমে ব্যবহারকারী ঘড়ি থেকেই সরাসরি ফোন কল করতে পারবেন।

এবার আসা যাক Pebble Cruise এবং Pebble Wave স্মার্টওয়াচ দুটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়ি দুটির ব্যাটারি সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িগুলিতে দেওয়া হয়েছে IP67 রেটিং।

সঙ্গে থাকুন ➥