হারের বন্যার‌ পর এবার আরো দুশ্চিন্তা RCB শিবিরে, চোটের কারণে পরের ম্যাচে খেলবেন না‌ দলের তারকা প্লেয়ার

Updated on:

Glenn Maxwell Injury

গতকাল তথা বৃহঃস্পতিবার রাতে ফের একটি হারের সম্মুখীন হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru)। এই হার আইপিএল ২০২৪ (IPL 2024) মরশুমে তাদের পঞ্চম হার। যদিও এখনো টুর্নামেন্ট থেকে খাতায় কলমে বাইরে নয় আরসিবি, তার জন্য প্রত্যেকটি ম্যাচই জিততে হবে তাকে। কিন্তু এমন সময়ে এক বড় ধাক্কা খেল আরসিবি শিবির। চোটে জর্জরিত হলেন দলের প্রধান অলরাউন্ডার।

গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে (MI vs RCB) খেলতে নেমে হাতের বুড়ো আঙ্গুলে চোট পান আরসিবি দলের তারকা গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। যার কারণে আগামী ১৫ এপ্রিল তথা সোমবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে (RCB vs SRH) ম্যাচটি মিস করতে পারেন। ম্যাক্সওয়েলের চোট কতটা গুরুতর, সেই নিয়ে এখনো পর্যন্ত কোনো খবরাখবর আসেনি। তবে জানা যাচ্ছে, একটি ম্যাচ বিশ্রাম দেওয়া হতে পারে তাকে।

ব্যাট হাতে এবারে ম্যাক্সওয়েলের ছন্দ খুব খারাপ গেলেও, বল হাতে উইকেট পাচ্ছিলেন তিনি। তেমনি গতকালও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ৪ বলে শূন্য রান করে আউট হয়ে যান ম্যাক্সওয়েল এবং বল করতে এসেও ১ ওভারে ১৭ রান খরচা করেন তিনি। যাই হোক, ব্যাট হাতে এই মরশুমে ৬ ইনিংসে মাত্র ৩২ রান করেছেন এই অজি তারকা, যা এককথায় বিরাট প্রভাব ফেলছে আরসিবি দলে। এছাড়া বল হাতে ৪ ইনিংসে ৪ উইকেট নিয়েছেন তিনি।

উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ক্যামেরন গ্রিনকে বসিয়ে ইংলিশ তারকা উইল জ্যাকসকে খেলিয়েছিল আরসিবি। এদিকে ম্যাক্সওয়েল বুড়ো আঙ্গুলে চোট পাওয়ায় আসন্ন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচে ম্যাক্সওয়েলের জায়গায় ফের দেখা যেতে পারে ক্যামেরন গ্রিনকে। তবে ম্যাক্সওয়েল সম্প্রতি যেরকম ছন্দে ছিলেন, তাতে অনেকেই মনে করছেন তার চোট দলের জন্য খুব একটা প্রভাব ফেলবে না।

সঙ্গে থাকুন ➥