Redmi Pad Pro: বিশাল 10,000mah ব্যাটারি সহ হাজির রেডমির নতুন ট্যাব, দামও বেশি নয়

Avatar

Published on:

Redmi Pad Pro Launch Date

রেডমি গতকাল Redmi Pad Pro নামে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করেছে। Redmi Pad এবং Redmi Pad SE-এর পর সংস্থার তৃতীয় ট্যাবলেট হিসাবে এসেছে এটি। অন্য রেডমি ট্যাবের তুলনায় দেখতেও আলাদা নতুন প্যাড প্রো। এটি একটি মিড-রেঞ্জ ট্যাবলেট, যা মাল্টিমিডিয়া ও মাল্টিটাস্কিংয়ের মতো কাজের ক্ষেত্রে আদর্শ হবে বলে মনে করা হচ্ছে। Redmi Pad Pro ট্যাবে বিশাল 12.1 ইঞ্চি এলসিডি ডিসপ্লে, কোয়াড স্পিকার সেটআপ, Snapdragon 7s Gen 2 প্রসেসর, ও মহা শক্তিশালী 10,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

Redmi Pad Pro: স্পেসিফিকেশন ও ফিচার্স

রেডমি প্যাড প্রো-তে 2.5K রেজোলিউশন সহ বড় 12.1 ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা 120 হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট এবং 600 নিট পিক ব্রাইটনেস অফার করে এবং স্ক্রিনটি টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland)-সার্টিফাইড। ট্যাবটি ডলবি ভিশন সাপোর্ট করে। রেডমি প্যাড প্রো একটি স্টাইলাস পেনের সাথে কম্প্যাটিবল এবং এটি চুম্বকীয়ভাবে ট্যাবের বাম দিকে সংযুক্ত। ট্যাবের পিছনে দুটি প্রসারিত রিং রয়েছে, যার মধ্যে 8 মেগাপিক্সেলের সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ অবস্থান করছে। আর সামনেও 8 মেগাপিক্সেলের সিঙ্গেল ক্যামেরা বিদ্যমান। উন্নত অডিওর জন্য, রেডমি প্যাড প্রো ডলবি অ্যাটমস এবং ডুয়েল মাইক্রোফোন সহ কোয়াড স্পিকার পেয়েছে।

পারফরম্যান্সের জন্য, রেডমি প্যাড প্রো Snapdragon 7s Gen 2 প্রসেসর সহ এসেছে, যা 8 জিবি র‍্যাম এবং 256 জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ট্যাবলেটটি শক্তিশালী 10,000 এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক লেটেস্ট হাইপারওএস সফটওয়্যারে চলে।

Redmi Pad Pro: দাম এবং লভ্যতা

Redmi Pad Pro চীনে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে।বেস 6 জিবি র‍্যাম + 128 জিবি ভার্সনের দাম রাখা হয়েছে 1,499 ইউয়ান (প্রায় 17,275 টাকা)। আর 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ এবং 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ যুক্ত মডেলের দাম যথাক্রমে 1,599 ইউয়ান (প্রায় 18,425 টাকা) এবং 1,799 ইউয়ান (প্রায় 20,730 টাকা)। ট্যাবটি ডার্ক গ্রে এবং স্মোক গ্রিন কালার অপশনে পাওয়া যাবে। এটি ভারতে কবে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥