Flipkart Sale: আজই বাড়ি আনুন Smart TV ও ওয়াশিং মেশিন, দাম শুরু মাত্র 4999 টাকা থেকে

রোজই আমাদের কিছু না কিছু কেনার থাকে, আর অনলাইন শপিংয়ের এই জমানায় কেনাকাটার পরিভাষা তো অনেক বদলে গেছে – সস্তায় বাড়িতে বসে প্রয়োজনের বা পছন্দের জিনিস কেনা বর্তমানের নিউ নর্মাল। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে কম দামে স্মার্ট টিভি কিংবা ওয়াশিং মেশিন কিনতে চান, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে কিছু অসাধারণ অফারের সন্ধান। আসলে, এই মুহূর্তে Flipkart-এ ‘Electronics Sale’ নামক একটি বিশেষ বিক্রয়পর্ব চলছে। আর এই সেলেই জনপ্রিয় Thomson ব্র্যান্ডের স্মার্ট টিভি এবং ওয়াশিং মেশিন অত্যন্ত সুলভ মূল্যে কেনার সুযোগ দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। এর মধ্যে থেকেই চারটি সুবিধাজনক অফারের কথা আমরা আপনাদের সাথে এখন শেয়ার করব।

Thomson-এর স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন উভয়ই সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Flipkart

টিভির ওপর অফার

১. Thomson Alpha 80 cm (32 inch) HD Ready LED Smart Linux TV: এই স্মার্ট টিভিটি লিনাক্স অপারেটিং সিস্টেমে কাজ করে; এর সাউন্ড আউটপুট ৩০ ওয়াট এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে বিভিন্ন ওটিটি (OTT) অ্যাপ অ্যাক্সেস করা যাবে। সেক্ষেত্রে ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে ৪.৫ রেটিং প্রাপ্ত এই থমসন টিভির দাম পড়বে ৭,৯৯৯ টাকা, যার সাধারণ মূল্য ১৪,৯৯৯ টাকা। এক্ষেত্রে টিভিটিতে ৬,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

২. Thomson 9A Series 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV: অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্ট টিভির দাম ১৪,৯৯০ টাকা হলেও, সেলে এটি ৯,৪৯৯ টাকা দিয়ে কেনা যাবে। ফিচার বলতে এতে পাবেন ৬০ হার্টজ রিফ্রেশ রেট বিশিষ্ট ডিসপ্লে, ২৪ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৮ জিবি স্টোরেজ মেমরি। এটিতেও বিভিন্ন ওটিটি অ্যাপ ব্যবহার করা যাবে।

ওয়াশিং মেশিনের ওপর অফার

১. Thomson 7 kg Washer only: এই ৪.১ রেটিংয়ের অ্যাপ্লায়েন্সটির দাম এমনিতে ৭,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্টে এখন এটি ৪,৯৯০ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে ২,২০০ টাকার এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকবে। তবে মনে রাখবেন যে এটি শুধুমাত্র ওয়াশার। ফিচার সম্পর্কে বললে এই মেশিনে ৭৮০ আরপিএম স্পিড, ৩টি ওয়াশ প্রোগ্রাম এবং ৭ কেজি ক্যাপাসিটি দেওয়া হয়েছে।

২. Thomson 6.5 kg with Semi Automatic: ৯,৯৯৯ টাকা মূল্যের এই ওয়াশিং মেশিনটিকে ৩২ শতাংশ ছাড়ে ৬,৭৯০ টাকায় কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট। এতে ১,৪০০ আরপিএম স্পিড এবং ৩টি ওয়াশ প্রোগ্রাম বর্তমান। আর, এর ক্ষমতা ৬.৫ কেজি।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামীকাল মানে ২৮ তারিখ ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেল শেষ হবে। তাই কিছু সস্তায় কিনতে চাইলে আপনাকে এখনই কেনাকাটা সেরে ফেলতে হবে।