চারটি রঙে আসছে Bajaj Pulsar 150 Twin Disc বাইকের ২০২১ মডেল

Avatar

Published on:

Bajaj-এর Pulsar 150 রেঞ্জের মোটরসাইকেলগুলি খুব শীঘ্রই নতুন কালার অপশনে বাজারে পা রাখার জন্য প্রস্তুত হচ্ছে। বর্তমানে Bajaj Pulsar 150 লাইআপে রয়েছে তিনটি মডেল : Pulsar 150, Pulsar 150 Neon, এবং 150 Twin Disc। এরমধ্যে তৃতীয় মডেল অর্থাৎ 2021 Bajaj Pulsar 150 Twin Disc কে সম্প্রতি চারটি কালার অপশনে দেখা গেছে।

ইউটিউবে একটি ভিডিও আপলোড করে Jet Wheels বাইকটির চারটি কালার অপশন সামনে এনেছেন৷ ভিডিওতে পালসার ১৫০ টুইন ডিস্ক বাইকটিকে ম্যাট হোয়াইট, ম্যাট ব্ল্যাক,ম্যাট ব্লু, এবং ম্যাট রেড কালার অপশনে দেখা যাচ্ছে। এছাড়াও, বাইকটির ফ্রন্ট ফেন্ডার, হেডল্যাম্প কাউলে স্পোর্টি দেখতে গ্রাফিক্স রয়েছে। গ্রাফিক্সগুলি মাল্টিকালারে সজ্জ্বিত, অর্থাৎ প্রত্যেকটি পেইন্ট অপশনে ভিন্ন কালারের গ্রাফিক্স মিলবে।

ডিজাইনে অন্যান্য লক্ষণীয় পরিবর্তনের মধ্যে আছে, ফ্রন্ট ফেন্ডারে কার্বন ফাইবার স্টিকার, ড্যাশবোর্ড ও সেন্টার প্যানেলে কার্বন ফাইবার ফিনিশিং। আবার ডিজিটাল ডিসপ্লের জন্য সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের গ্রাফিক্স আপডেট করা হয়েছে। এছাড়াও, হুইল, এগজস্ট, পিলিয়ন গ্রাব রেল, রিয়ার ভিউ মিরর, ইঞ্জিন অ্যাসেম্বলি, ফ্রেমে ব্ল্যাকড-আউট ফিচার পেয়েছে।

https://youtu.be/hr9-NI2krH4

নতুন গ্রাফিক্স ও কালার অপশন ছাড়া Pulsar 150 মোটরবাইকে অন্যান্য কোনো পরিবর্তন দেখা যাবে না। উল্লেখ্য, Pulsar 150 রেঞ্চের তিনটি মডেলই একই ইঞ্জিন ও গিয়ারবক্স সহ এসেছে। এখানে পাবেন ১৪৯.৫ সিসি-র এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যেটি ১৪.৫ পিএস শক্তি ও ১৩.২৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। যার যাথে ৫ স্পিড গিয়ারবক্স যোগ্য তালমিল করে।

২০২১ পালসার ১৫০ টুইন ডিস্ক মোটরবাইকে ব্রেকিং সিস্টেমের জন্য দুটি ডিস্ক রয়েছে- ২৮০ মিমি ফ্রন্ট ডিস্ক ও ২৩০ মিমি রিয়ার ডিস্ক। সাসপেনশন সেটআপের মধ্যে রয়েছে ৩১ মিমি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক ও টুইন রিয়ার গ্যাস চার্জড শক অ্যাবজর্ভার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥