2021 Ducati Monster BS6: 937cc-র দানব আসছে ভারতে, টিজার প্রকাশ ডুকাটির

Avatar

Published on:

খুব কম সময়ের মধ্যে একের পর এক এক প্রিমিয়াম বাইক ভারতের বাজারে নিয়ে এসেছে ডুকাটি। খুব সম্প্রতি দেশে Ducati SuperSport বাইক পা রেখেছে। এবার 2021 Monster BS6 বাইক ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে সংস্থা। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাইকটিকে টিজ করেছে ডুকাটি। তবে 2021 Ducati Monster BS6 কবে অফিসিয়াল লঞ্চ সে বিষয়ে কিছু জানায়নি তারা।

2021 Ducati Monster স্টাইল

Ducati Monster-এর নতুন ভার্সন (2021) ইতিমধ্যেই আর্ন্তজাতিক বাজারে লঞ্চ হয়েছে। আপডেট হিসেবে যুক্ত হয়েছে নয়া স্টাইলিং। বাইকটিপে ডিম্বাকৃতি হেডলাইট, শার্প ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক, এবং স্ল্যাশ-কাট ডিজাইনের সঙ্গে উপরের দিকে বাকানো এগজস্ট পাইপ রয়েছে। আর্ন্তজাতিক বাজারে ডুকাটি রেড, ডার্ক স্টিলথ, এবং অ্যাভিয়েটর গ্রে রঙে উপলব্ধ 2021 Ducati Monster।

2021 Ducati Monster স্পেসিফিকেশন ও ফিচার

২০২১ ডুকাটি মনস্টারে ৯৩৭ সিসি-র টেস্টাটেস্টাস্ট্রেটা এল-টুইন ইঞ্জিন রয়েছে। যা ১১৫ বিএইচপি পাওয়ার এবং ৯৩ এনএম টর্ক উৎপন্ন করে। বাইকটির ইন্ডিয়ান ভ্যারিয়েন্টেও ইঞ্জিনের আউটপুট এক থাকবে বলে আশা করা যায়।

২০২১ ডুকাটি মনস্টারের ফিচারের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে ফুল-এলইডি লাইটিং সেটআপ, ব্লুটুথ রেডি (অপশনাল)  ৪.৩ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, হুইলি  কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, এবিএস, কর্নারিং এবিএস, কুইকশিফ্টার, এবং লঞ্চ কন্ট্রোল সিস্টেম। এছাড়া রাইডারের চালানোর ধরনের উপর ভিত্তি করে স্পোর্টস, আর্বান, এবং ট্যুরিং রাইডিং মোডের সঙ্গে এসেছে ২০২১ ডুকাটি মনস্টার।

ভারতে 2021 Ducati Monster BS-এর দাম

ভারতে ২০২১ ডুকাটি মনস্টার বিএস-৬ বাইকের দাম ১১-১২ লাখ (এক্স-শোরুম) টাকার আশেপাশে থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥