Triumph Street Scrambler 2021: স্ক্র্যাম্বলার স্টাইলের এই বাইক ভারতে শীঘ্রই লঞ্চ হবে, দাম জানুন

Avatar

Published on:

ব্রিটিশ প্রিমিয়াম বাইক নির্মাতা ট্রায়াম্ফ (Triumph) ভারতে তাদের Street Scrambler মডেলের মোটরসাইকেলের লঞ্চ টিজ করল। স্ক্র্যাম্বলার বাইকটি আনুষ্ঠানিকভাবে কবে আত্মপ্রকাশ করবে, তা অবশ্য জানানো হয়নি। তবে উৎসবের মরসুম শুরু হয়ে যাওয়ার ফলে সে দিন যে বেশি দূরে নয়, তা নিশ্চিতভাবে বলা যায়। উল্লেখ্য, চলতি বছরের শুরুতে 2021 Triumph Street Scrambler ও তার লিমিটেড এডিশন Sandstrom মডেলের উপর থেকে পর্দা সরানো হয়েছিল। গত মে মাসে 2021 Triumph Street Sandstrom ভারতে পা রেখেছিল৷ এবার এর স্টান্ডার্ড মডেলের পালা।

2021 Triumph Street Scrambler স্পেসিফিকেশন ও ফিচার

২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকে ৯০০ সিসি-র ইউরো-৫ (বিএস-৬ এর সমতুল্য) প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এর থেকে ৭,২৫০ আরপিএম গতিতে ৬৪.১ বিএইচপি পাওয়ার এবং ৩,২৫০ আরপিএম গতিতে ৮০ এনএম টর্ক পাওয়া যায়। সেইসঙ্গে রয়েছে ফাইভ-স্পিড গিয়ারবক্স।

রাইড হেডল্যাম্প, টুইন হাই-সেট এগজস্ট, ১৯/১৭ ইঞ্চি ওয়্যার স্পোক হুইল, অফ-রোড টায়ারের সাথে এসেছে ২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার। বাইকটি আর্বান গ্রে, জেট ব্ল্যাক, এবং ম্যাট আইরোনস্টোন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে।

2021 Triumph Street Scrambler: দাম (প্রত্যাশিত)

২০২১ ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যাম্বলার বাইকের এক্স-শোরুম দাম ৮.৭০ লক্ষ টাকার কাছাকাছি থাকবে বলে আশা করা যায়। অর্থাৎ বিদায়ী মডেলের চেয়ে দাম ১৫ হাজার টাকা মতো বেশি হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥