ভারতে লঞ্চ হল 2022 Indian Chief লাইনআপ, দাম শুনলে চমকে যাবেন

Avatar

Published on:

অপেক্ষার অবসান! প্রতিশ্রুতি অনুযায়ী আমেরিকান টু হুইলার সংস্থা ইন্ডিয়ান মোটরসাইকেল আজ ভারতীয় বাজারে লঞ্চ করল তাঁদের নতুন 2022 Indian Chief লাইনআপের তিনটি বাইক। এই তিনটি মডেল হল Chief Dark Horse, Chief Bobber Dark Horse এবং Super Chief Limited। তিনটি বাইকই প্রিমিয়াম রেঞ্জে এসেছি। আসুন বাইক তিনটির দাম, স্পেসিফিকেশন ও ফিচার জেনে নেওয়া যাক।

ভারতে 2022 Chief Range লাইনআপের দাম

ভারতীয় বাজারে 2022 Chief Range এর দাম শুরু হয়েছে ২০.৭৫ লক্ষ টাকা থেকে (এক্স-শোরুম)।

2022 Chief Range লাইনঅআপের স্পেসিফিকেশন ও ফিচার

চিফ ডার্ক হর্স, চিফ ববার ডার্ক হর্স, এবং সুপার চিফ লিমিটেড, এই তিনটি মডেলই একটি স্টিল-টিউব ফ্রেম এবং থান্ডারস্ট্রোক (Thunderstroke) মোটর রয়েছে। এগুলিতে থাকা ১,৮৯০ সিসি-র টুইন-সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিনটি সর্বোচ্চ ১৬২ এনএম টর্ক এবং ৩২০০আরপিএম আউটপুট প্রদান করে।

বাইকগুলির ফিচার তালিকায় রয়েছে ১৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, বড় রিয়ার ফেন্ডার, ডুয়াল আউটবোর্ড প্রিলোড-অ্যাডজাস্টেবল রিয়ার শক, ৪৬ মিমি ফ্রন্ট ফর্ক, ডুয়েল এগজস্ট, এলইডি লাইট, কীলেস ইগনিশন এবং পিরেলি নাইট ড্রাগন টায়ার। এছাড়াও পাওয়া যাবে ক্রুজ কন্ট্রোল সিস্টেম এবং তিনটি রাইড মোড (স্পোর্ট, স্ট্যান্ডার্ড, এবং ট্যুর)৷

উল্লেখ্য, চিফ ডার্ক হর্স, চিফ ববার ডার্ক হর্স, এবং সুপার চিফ লিমিটেড কোম্পানির রাইড কমান্ড সিস্টেমের সাথে এসেছে, যেটিকে সুইচগিয়ার বা ডিজিটাল আইপিএস টাচস্ক্রিন ডিসপ্লের মাধ্যমে চালনা করা যাবে। পাশাপাশি, সিস্টেমটি দুটি ভিন্ন গেজ কনফিগারেশন, বাইক ইনফর্মেশন, রাইড ডেটা এবং টার্ন বাই টার্ন নেভিগেশনে অ্যাক্সেসের মতো গুরুত্বপূর্ণ ফিচার অফার করে। এই সিস্টেমটি ব্লুটুথ বা ইউএসবি-এর মাধ্যমে স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে। একবার স্মার্টফোনের সাথে কানেক্ট হয়ে যাওয়ার পর, ডিজিটাল কনসোলেই রিসেন্ট কল, কন্ট্যাক্ট, নম্বর প্যাড এবং টেক্সট মেসেজ হিস্ট্রি দেখা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥