7000mAh ব্যাটারির সবচেয়ে সস্তা ফোন আরও সস্তায় কেনার সুযোগ, হাতছাড়া করবেন না

Avatar

Published on:

বর্তমানে অনেকেই নতুন হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে শক্তিশালী এবং উন্নত ব্যাটারি ব্যাকআপের চাহিদা রেখে থাকেন। ফলে গ্রাহকদের চাহিদাকে শিরোধার্য করে বহু টেক সংস্থা আজকাল বড় ব্যাটারি যুক্ত স্মার্টফোন আনছে। আপনিও যদি এমনি একটি বেশি ক্যাপাসিটির ব্যাটারি সহ ফোন কিনতে চান, তবে আজ আমরা আপনাকে ভারতের বাজারে বিদ্যমান ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা সবচেয়ে সস্তার স্মার্টফোন সম্পর্কে জানাবো। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারে লঞ্চ হওয়া Tecno Pova 2 স্মার্টফোনের প্রসঙ্গে। এই ফোনটির দাম থাকছে ১২,০০০ টাকার কম। তবে ই-কমার্স সাইট Amazon এর মাধ্যমে Tecno ব্র্যান্ডের এই হ্যান্ডসেট কিনলে একাধিক আকর্ষণীয় অফার উপলব্ধ পেয়ে যাবেন আপনি। আর যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে, ৭০০ টাকারও কমে এই মডেলটি কিনে নেওয়া যাবে। তাহলে চলুন এবার বড় ব্যাটারি যুক্ত সাশ্রয়ী মূল্যের Tecno Pova 2 স্মার্টফোনের দাম, অফার এবং বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Tecno Pova 2 স্মার্টফোনের দাম ও অফার

টেকনো পোভা ২ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। তবে আপনি এই হ্যান্ডসেটটি আরো সস্তায় কিনতে পারবেন, এরজন্য অ্যামাজনে উপলব্ধ অফারের লাভ ওঠাতে হবে। সেক্ষেত্রে Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% বা প্রায় ৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে৷ আবার, Standard Chartered এবং HSBC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৭.৫% বা প্রায় ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। অন্যদিকে, পুরানো ফোনের পরিবর্তে এই নয়া স্মার্টফোনটি কিনলে ১১,৩০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস হস্তগত করা যাবে। অতএব যেসকল গ্রাহক এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যাবেন, তারা মাত্র ৬৯৯ টাকা খরচ করে টেকনো পোভা ২ স্মার্টফোনটি পকেটস্থ করতে পারবেন।

Tecno Pova 2 স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো পোভা ২ স্মার্টফোনে দেখা যাবে একটি ৬.৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) IPS ডট-ইন ডিসপ্লে। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ২০.৫:৯ এসপেক্ট রেশিও সাপোর্ট করে। অন্যদিকে, মাল্টিটাস্কিং এবং উন্নত পারফরম্যান্স অফার করার জন্য এই হ্যান্ডসেটে মালি জি৫২ এমসি২ জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর সিকিউরিটি জন্য ফোনে‌ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

আবার, ফটোগ্রাফির জন্য Tecno Pova 2 ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও AI ফটোগ্রাফির জন্য ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৭,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সংস্থার দাবি অনুসারে, ফোনটির ব্যাটারি ৩৩ ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম, ৩১ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম, ৪৯ ঘন্টা কলিং টাইম, ২০ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ৪৬ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

সঙ্গে থাকুন ➥