Amazon Great Freedom Festival Sale: Samsung Galaxy M32, Redmi Note 10 Pro Max সহ বেস্ট সেলিং ফোনগুলি কত দামে পাওয়া যাচ্ছে জানুন

Avatar

Published on:

স্বাধীনতা দিবস উপলক্ষে আজ থেকে শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (Amazon Great Freedom Festival Sale)। পাঁচদিনব্যাপী এই সেলটি ৯ আগস্ট পর্যন্ত চলবে। এই সেল চলাকালীন সমস্ত Amazon গ্রাহকরা মোবাইল ফোন, ল্যাপটপ, ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজ, স্মার্ট টিভি, হোম অ্যাপ্লায়েন্স এবং অ্যামাজন-ব্র্যান্ডেড প্রোডাক্টগুলিতে বিশেষ অফারের সুবিধা পাবেন।

উল্লেখ্য গত ২৭ জুলাই শেষ হয়েছে অ্যামাজন প্রাইম ডে ২০২১ সেল (Amazon Prime Day 2021)। আপনি প্রাইম মেম্বার না হওয়ায় যদি এই সেলে আকর্ষণীয় অফারে কেনাকাটা করার সুযোগ না পেয়ে থাকেন, তবে দুঃখ না করে আজ থেকে অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে কেনাকাটা করার জন্য প্রস্তুত হন। আসন্ন এই সেলে Redmi, Samsung, Xiaomi, Apple, iQOO, Realme, Oppo, Tecno, এবং আরও বেশ কয়েকটি নামজাদা ব্র্যান্ডের স্মার্টফোন কেনা যাবে অনেক সস্তায়। আসুন Amazon Great Freedom Festival Sale থেকে কোন স্মার্টফোন কত দামে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M32 (ব্ল্যাক, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ)

Samsung বিশেষত সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনেও AMOLED স্ক্রিন অফার করে। Galaxy M32-ও এর ব্যতিক্রম নয়! এই স্মার্টফোনে ৯০ হার্টজ FHD+ ডিসপ্লে এবং ২০ এমপি ফ্রন্ট ক্যামের রয়েছে। আবার পিছনে দেখা যাবে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর যুক্ত কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬০০০ এমএএইচ ব্যাটারি আছে যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ফোনটির দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা।

Redmi Note 10 Pro Max (গ্লেশিয়াল ব্লু, ৬ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ)

১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ও ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ আসা রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনটি সেলে ১৯,৯৯৯ টাকা থেকে কেনা যাবে।

Apple iPhone 11 (প্রোডাক্ট রেড, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ)

আইফোন ১১, ২০১৯ সালে লঞ্চ হলেও এখনও এর জনপ্রিয়তায় এতোটুকু চিড় ধরেনি। ফোনটিতে রয়েছে শক্তিশালী A13 Bionic চিপসেট, এবং একটি ১২ এমপি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও একটি ১২ এমপি আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ফোনটি অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ৪৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

iQOO Z3 5G (সাইবার ব্লু, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ)

আইকো জেড৩ ৫জি ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর দ্বারা চালিত। এতে ৬৪ মেগাপিক্সেল GW3 প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই ফোনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের IPS LCD স্ক্রিন, যার টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। এই ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি শ্যুটার উপস্থিত। এতে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২০,৯৯০ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥