সিনেমায় Scorpio ওড়াতে এবার পারমানবিক বোমার প্রয়োজন হবে, Rohit Shetty-কে বার্তা Anand Mahindra-র

Avatar

Published on:

ধুমধারাক্কা অ্যাকশন, তীব্র গোলাগুলি, পটাপট লোকজন আছাড় খাওয়া বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty)-র ছবির অন্যতম বৈশিষ্ট্য। বিশেষ করে দ্রুত গতিতে গাড়ি ছোটানো কিংবা খেলনার মতো গাড়িকে উড়িয়ে নিচে ফেলতে তাঁর জুড়ি মেলা ভার। এ কাজে মূলত মাহিন্দ্রা স্করপিও এবং বোলেরো ব্যবহার করেন তিনি। যা নিয়ে সোশ্যাল নেটওয়ার্ক সাইটগুলিতে রয়েছে প্রচুর মিম।

এদিকে সামনের মাসে আত্মপ্রকাশ করতে চলা নতুন প্রজন্মের স্করপিও বা Scorpio N-এর টিজার প্রকাশ পেতেই রোহিত শেট্টিকে জড়িয়ে ছড়াতে থাকে বিভিন্ন মিম। তেমনই একটি পোস্টে চোখ আটকে যায় মাহিন্দ্রা গোষ্ঠীর চেয়ারপার্সন আনন্দ মাহিন্দ্রার। টুইটে একটি মজার প্রতুত্তরও দেন তিনি।

আনন্দ মাহিন্দ্রার প্রোফাইলে স্করপিওর টিজার ভিডিয়োর নীচে  “আবি মজা আয়েগা না ভিড়ু” লেখা জনি লিভারের একটি ছবি আপলোড করেন এক ব্যক্তি। উপরে লেখা রোহিত শেট্টির বর্তমান অবস্থা। অর্থাৎ বোঝানো হয়, নয়া স্করপিও লঞ্চের খবরে রোহিত শেট্টি খুবই খুশী। এবং তিনি পরবর্তী ছবিতে ফের স্করপিও আকাশে উড়ানোর কথা ভাবছেন। এই মন্তব্যটি নজরে পড়ে আনন্দ মাহিন্দ্রার। তিনি মজা করে লেখেন, “রোহিত শেট্টি, এই গাড়িকে ওড়াতে আপনার একটি নিউক্লিয়ার বোমার অতি অবশ্যই প্রয়োজন পড়বে…”।

আপাতদৃষ্টিতে আনন্দ মাহিন্দ্রার এই মন্তব্য মজাদার বলে মনে হলেও এর পেছনে রয়েছে নতুন স্করপিও গাড়িটির শক্তি এবং সুরক্ষার প্রসঙ্গে শক্তপোক্ত ইঙ্গিত। XUV300 তো বটেই, এমনকি এর পর বাজারে আসা নতুন Thar ও XUV700 গাড়ি দু’টিই সংস্থার প্রতিশ্রুতি মত গ্লোবাল NCAP-র থেকে ফোর স্টার ও ফাইভ স্টার সেফ্টি রেটিং আদায় করেছে। তাই নতুন স্করপিও নিয়েও প্রত্যাশার পারদ চড়ছে। ২৭ জুন ভারতের বাজারে আত্মপ্রকাশ করছে Scorpio-N। আরও বড় চেহারা অত্যাধুনিক ফিচারে হাজির হবে গাড়িটি। তাই নতুন মডেলের দাম আগের তুলনায় সামান্য বেশি হবে বলেই মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥