Argentina vs France Final Watch Live: মেসি নাকি এমবাপের হাতে উঠবে ট্রফি, লাইভ দেখুন ফ্রান্স বনাম আর্জেন্টিনা ম্যাচ

Avatar

Published on:

Argentina vs France Final FIFA World Cup watch LIVE Streaming Timeline

Argentina vs France Final Watch Live Streaming Timings: আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফুটবল বিশ্বকাপ ফাইনাল ম্যাচ মোবাইল বা টিভিতে লাইভ দেখতে চাইলে সুখবর। এই প্রতিবেদনে আমরা ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ ফাইনাল ম্যাচ কখন থেকে শুরু হবে, কীভাবে লাইভ দেখবেন, কোন টিমে কারা খেলতে পারে এবং আর্জেন্টিনা নাকি ফ্রান্স মুখোমুখি লড়াইয়ে এগিয়ে আছে , এই সমস্ত কিছু আপনাদের জানাবো। কাতারের লুসাইল স্টেডিয়ামে আজ ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে।

Argentina vs France Final Overview (আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচ)

কাতারে অনুষ্ঠিত ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২ এর ফাইনাল ম্যাচে আজ মুখোমুখি আর্জেন্টিনা ও ফ্রান্স। লিওনেল স্কালোনিও আর্জেন্টিনার কোচ হিসেবে আসার পর থেকে দুর্দান্ত ফুটবল খেলছে মেসিরা। যদিও এবারের বিশ্বকাপের শুরুটা তাদের সৌদি আরবের কাছে হেরেই শুরু করতে হয়েছে। তবে সেসব ভুলে আজ গোটা টিম লিওনের মেসির জন্য বিশ্বকাপ জিততে কোমর বেঁধে ফাইনাল ম্যাচে নামতে চলেছে। অন্যদিকে ফ্রান্সের কোচ দিদিয়ের দেঁশ আশাবাদী গতবারের মতো এবারও তারাই চ্যাম্পিয়ন হবে। এখন দেখার মেসি নাকি এমবাপে এর হাতে ট্রফি ওঠে।

Argentina vs France Final Timeline & Schedule (আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচ কখন শুরু হবে)

ভারতীয় সময় রাত ৮.৩০ থেকে শুরু হবে ফ্রান্স বনাম আর্জেন্টিনা ফুটবল বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। বাংলাদেশে এই ম্যাচ রাত ৯টা থেকে দেখা যাবে।

Argentina vs France Final Lineups (আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচের টিম-লাইনআপ)

আর্জেন্টিনা দলে আজ যে ১১ জন খেলতে পারে – ই. মার্টিনেজ, মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা; ডি পল, ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, মেসি, আলভারেজ।

ফ্র্যান্স এর সম্ভাব্য একাদশ হতে পারে এরকম – হুগো লরিস, জুলেস কুন্ডে, রাফায়েল ভারানে, ইব্রাহিমা কোনাতে, থিও হার্নান্দেজ, আন্তোইন গ্রিজম্যান, অরেলিয়ান চৌমেনো, রাবিওত, উসমানে ডেম্বেলে, অলিভিয়ের গিরুদ, কিলিয়ান এমবাপে।

Argentina vs France Head to head (আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল ম্যাচের আগে কে এগিয়ে)

আর্জেন্টিনা ও ফ্রান্স এর আগে ১২ বার মুখোমুখি হয়েছিল। এরমধ্যে আর্জেন্টিনা জিতেছে ৬ বার। আর ফ্রান্স জিতেছে ৩ বার। ৩বার ম্যাচ ড্র হয়েছে। সেক্ষেত্রে পরিসংখ্যানের দিক থেকে ফুটবল বিশ্বকাপ ফাইনাল ম্যাচের আগে এগিয়ে আছে আর্জেন্টিনা।

Argentina vs France Final Watch Live Mobile App & TV (আর্জেন্টিনা বনাম ফ্রান্স ফাইনাল লাইভ ম্যাচ মোবাইল অ্যাপ ও টিভি)

ভারতে JioCinema থেকে এবারের ফুটবল বিশ্বকাপের ম্যাচ লাইভ স্ট্রিমিং করা হচ্ছে। অনলাইনে বিনামূল্যে ফ্রান্স বনাম আর্জেন্টিনা ফাইনাল ম্যাচও এই অ্যাপ থেকে দেখা যাবে। জিওসিনেমা Android, iOS, অ্যান্ড্রয়েড টিভি, স্যামসাং টাইজেন টিভি, ফায়ার টিভি, অ্যাপল টিভি এবং ল্যাপটপ ও পিসি -র জন্য উপলব্ধ। আবার অফলাইনে টিভিতে France vs Argentina ফাইনাল ম্যাচ দেখা যাবে Sports18 চ্যানেল থেকে।

বাংলাদেশে ফুটবল বিশ্বকাপের ম্যাচ সম্প্রচারের অনুমতি রয়েছে PTE LTD, Viacom 18, T Sports, Tofee এর দখলে। আর্জেন্টিনা বনাম ফ্রান্স ম্যাচ লাইভ দেখতে এই প্ল্যাটফর্মগুলির সাহায্য নিন।

সঙ্গে থাকুন ➥