Car Offer: গাড়িতে পাঁচ বছরের ফ্রি আনলিমিটেড কিলোমিটার ওয়ারেন্টির ঘোষণা করল এই সংস্থা

Avatar

Published on:

ভারতে ১৫ বছর পূর্ণ করল অডি ইন্ডিয়া (Audi India)। জার্মান সংস্থাটি এদেশে ২০০৭ সালে পথ চলা শুরু করেছিল। এই ১৫ বছরের সফর চিরস্মরণীয় করে রাখতে ১ জুন থেকে নতুন গাড়িতে ৫ বছরের আনলিমিটেড কিলোমিটারের ওয়ারেন্টি ঘোষণা করেছে অডি। ২০২২-এর ৩১ ডিসেম্বর পর্যন্ত বিক্রি হওয়া সমস্ত গাড়িতেই এই সুবিধা মিলবে বলে জানানো হয়েছে।

এই প্রসঙ্গে অডির ভারতীয় শাখার প্রধান বলবির সিং ধিলিয়ন বলেন, “ভারতে ১৫টি গৌরবময় বছরের উদযাপন করতে, আমরা সেগমেন্টের প্রথম পাঁচ বছরের আনলিমিটেড মাইলেজের ওয়ারেন্টি ঘোষণা করেছি গ্রাহকদের জন্য। যা ১ জুন, ২০২২ থেকে শুরু হয়েছে। এটি একটি মাইলফলক উদ্যোগ এবং সম্পূর্ণ মানসিক শান্তির প্যাকেজ ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।”

ধিলিয়ন যোগ করেন, “অডি ইন্ডিয়া রেঞ্জার গাড়িগুলি সাধারণত দু’বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি সহ আসে। অতিরিক্ত অর্থের বিনিময়ে যা তিন, চার এবং পাঁচ বছর পর্যন্ত বাড়ানো যায়। এই বছরের শেষ পর্যন্ত সংস্থা পাঁচ বছরের ওয়ারেন্টি স্ট্যান্ডার্ড প্যাকেজ হিসেবে দেবে। অডি জানিয়েছে যেকোনো রকম মেরামতি, বিকল যন্ত্রাংশের পরিবর্তন ওয়ারেন্টির আওতায় আনা হবে।”

২০২২-এর শুরুতে এ দেশে Q7 ফেসলিফ্ট পেট্রোল ভার্সনে লঞ্চ করেছিল অডি। বর্তমানে তারা A8 L ফ্ল্যাগশিপ সেডান গাড়ি নিয়ে আসার জন্য তোড়জোড় শুরু করেছে। ইতিমধ্যেই যার বুকিং শুরু হয়ে গিয়েছে। এটি কেবল মাত্র পেট্রোল ইঞ্জিনেই আসবে। কারণ ২০২০-তে বিএস৬ নির্গমন বিধি চালু হওয়ার পর থেকে অডি এবং তার অভিভাবক সংস্থা ফোক্সভাগেন গোষ্ঠী (Volkswagen Group) ভারতে ডিজেল ইঞ্জিনের গাড়ির লঞ্চ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

সঙ্গে থাকুন ➥