আকর্ষণীয় তিনটি রঙে আসছে Bajaj Dominar 250 ট্যুরিং বাইক

Avatar

Published on:

প্রায় ১৭ হাজার টাকা দাম কমানোর পর এবার নতুন পেইন্ট স্কিম যোগ! আকর্ষণীয় দামের পাশাপাশি এবার আকর্ষণীয় রঙে আসছে বাজাজের Dominar 250 মোটরসাইকেল। গত মাসে বাজাজ তার প্রত্যেকটি মোটরসাইকেলের দাম বাড়িয়েছিল। ব্যতীক্রম ছিল বেবি Dominar বলে পরিচিত Dominar 250৷ উল্টে বাইকটির দামে ব্যাপক অঙ্কের কাটছাঁট করে তারা। যার ফলে এটি অনেক সাশ্রয়ী হয়ে ওঠে। এবার তিনটি নতুন রঙে বাইকটির ছবি অনলাইনে ছড়িয়ে পড়ল।

Bajaj Dominar 250 তিনটি নতুন রঙে আসছে

ছবিতে অনেকটা অরেঞ্জ, ইয়েলো, এবং ব্ল্যাক শেডের ডুয়েল টোন কালার অপশনে বাজাজ ডমিনার ২৫০ বাইকটিকে দেখা গেছে। বাজাজের ভাষায় এই কালারগুলির নাম- স্পার্কলিং ব্ল্যাক অ্যান্ড ব্ল্যাক সিলভার, রেসিং রেড অ্যান্ড ম্যাট সিলভার, আর সাইট্রাস রাশ অ্যান্ড ম্যাট সিলভার। আগের ক্যানিয়ন রেড ও চারকোল ব্ল্যাক ধরে মোট পাঁচটি রঙে উপলব্ধ হবে বাজাজ ডমিনার ২৫০।

প্রসঙ্গত নতুন কালার অপশনে পালসার এনএস সিরিজের ধাঁচে সাদা ডমিনার ২৫০ বাইকে সাদা রঙের অ্যালয় হুইল রয়েছে। নতুন ভ্যারিয়েন্টগুলিতে বেস কালার হিসেবে আছে সিলভার। এবার শেডের উপর ভিত্তি করে কনট্রাস্ট অ্যাকসেন্টগুলি ভিন্ন হবে।

বাজাজ ডমিনার ২৫০-এর ফেন্ডার, অ্যালয় হুইলের চারপাশ, ইঞ্জিন গার্ড, ফুয়েল ট্যাঙ্ক এবং এর এক্সটেনশন, সাইড প্যানেল, ফ্রন্ট কাউল, ইত্যাদিতে রেড, ব্ল্যাক, অথবা ফ্লুরোসেন্ট গ্রীন কালারে পেইন্ট করা হয়েছে। বাইকটির নতুন পেইন্ট অপশনের দাম এখনও ঘোষণা করা হয়নি। তবে সামান্যই দাম বাড়বে বলে আমরা মনে করছি।

Bajaj Dominar 250 স্পেসিফিকেশন ও ফিচার

স্পেসিফিকেশন ও ফিচারের দিক থেকে ডমিনার ২৫০ বাইকে কোনও অদলবদল আমাদের চোখে পড়েনি। ফলে আগের মতোই এর ২৪৮.৭৭ সিসি-র লিকুইড কুল্ড ইঞ্জিন ২৬.৬ বিএইচপি পাওয়ার এবং ২৩.৫ এনএম টর্ক উৎপন্ন করবে। এতে স্লিপার ক্লাচের সাথে থাকছে সিক্স-স্পিড গিয়ারবক্স সিস্টেম।

এছাড়া ডুয়াল এগজস্ট আউটলেট, ফুল-এলইডি লাইটিং, ৩০০ মিমি ফ্রন্ট ডিস্ক ব্রেক ও ২৩০ মিমি রিয়ার ডিস্ক ব্রেক, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, আপসাইড ডাউন (ইউএসডি) ফোর্কস, ডুয়াল চ্যানেল এবিএস রয়েছে Bajaj Dominar 250 ট্যুরিং বাইকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥