১,৫০০ টাকার কমে সেরা ১০টি ট্রিমার দেখে নিন, ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে Amazon সেলে

Avatar

Published on:

বর্তমানে ছেলেদের রোজকার ব্যবহারের জন্য দরকারি একটি গুরুত্বপূর্ণ উপকরণ বিয়ার্ড ট্রিমার। শুধু দাড়ি কাটা নয়, এটি পুরুষের মুখমন্ডলের স্বাস্থ্য বজায় রাখতে সাহায্য করে, রক্ষা করে ত্বকের স্বাভাবিক সৌন্দর্য। তাই নতুন ট্রিমার কেনার সময় আমরা গুরুত্ব দিয়ে তাদের ফিচার ও সুবিধাগুলি বুঝে নিতে চাই। আপনিও যদি এই মুহূর্তে নতুন কোনো ট্রিমার খুঁজে থাকেন তাহলে ই-কমার্স সাইট Amazon-এ ঢুঁ মারতে পারেন। কারণ অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে (Amazon Great Indian Festival Sale) অনেক কম দামে ভালো ট্রিমার পাওয়া যাচ্ছে। এই প্রতিবেদনে আমরা অ্যামাজনে উপলব্ধ দাড়ি কাটার সেরা দশটি ট্রিমারের ব্যাপারে জানাবো, যেগুলির দাম এই সেলে ১,৫০০ টাকা বা তার কম রাখা হয়েছে।

Xiaomi Mi 1C

শাওমি এমআই ১সি-র প্রকৃত মূল্য ১,১৯৯ টাকা হলেও বর্তমানে মাত্র ৮৯৯ টাকার বিনিময়ে ট্রিমারটি কেনা যাবে। ২০টি লেংথ সেটিংস ও ০.৫ এমএম (mm) প্রেশিসনের সঙ্গে আগত এই ট্রিমার ২ ঘন্টা চার্জের বিনিময়ে পুরো ৬০ মিনিট কাজ করতে পারে।

Phillips BT3203/15

১,৪৯৫ টাকার বদলে সেলে ট্রিমারটির ১,১৮৯ টাকায় পাওয়া যাবে। Phillips BT3203/15 ট্রিমার ১০টি লক-ইন লেংথ সেটিংস এবং টানা ৪৫ মিনিটের কর্ডলেস পরিষেবা সহ এসেছে।

Syska HT1250 BeardPro

সিসকা বিয়ার্ডপ্রো-র প্রকৃত দাম ১,৬৯৯ টাকা। তবে সেল উপলক্ষ্যে পাওয়া যাবে মাত্র ১,১৯৯ টাকার বিনিময়ে। ২০টি লক-ইন লেংথ সেটিংস, ০.৫ এমএম প্রেশিসনের সঙ্গে আগত এই ট্রিমার ২ ঘন্টা চার্জের বদলে টানা ৯০ মিনিট পরিষেবা দিতে সক্ষম।

Kubra KB-309

১,০০০ টাকার বেশী ছাড়ের সঙ্গে উপলব্ধ এই ট্রিমারের বর্তমান দাম ১,৩২৯ টাকা। এটি টানা ১২০ মিনিট কাজ করতে পারে। এই ট্রিমারে একটি এলসিডি (LCD) ডিসপ্লে রয়েছে যা এর ব্যাটারি ক্ষমতাকে নির্দেশ করবে।

Ambrane Grooming Kit

১,৬৯৯ নয়, অ্যামাজনে এখন এই ট্রিমার কিনতে হলে মাত্র ১,১১৭ টাকা ব্যয় করতে হবে। এই ট্রিমার ২ ঘন্টা চার্জের বিনিময়ে ৬০ মিনিট কাজ করতে পারে। এটি ২টি ডিটাচেবল হেড ও ১০টি অ্যাডজাস্টেবল কম্বের সঙ্গে উপলব্ধ।

Havells BT5100C

এখন এর দাম মাত্র ৭৯৯ টাকা। এতে ইউএসবি (USB) চার্জিং পোর্ট রয়েছে। ৮ ঘন্টা চার্জের বদলে এই ট্রিমার টানা ৪৫ মিনিট চলতে সক্ষম।

Nova NHT-1045

সস্তা ট্রিমার সন্ধানীদের জন্য ৩৮৯ টাকার এই প্রোডাক্ট উপযুক্ত। এতে অপসারণযোগ্য ব্যাটারি রয়েছে। ট্রিমারটি টানা ৩০ মিনিট ব্যবহার করা সম্ভব।

Vega Men T3

ইউএসবি (USB) চার্জিং পোর্ট ও এলইডি (LED) ব্যাটারি ইন্ডিকেটরের সঙ্গে আগত এই ট্রিমার টানা ৯০ মিনিটের কর্ডলেস ব্যবহার প্রদান করে। চার্জ হতেও এটি সমপরিমাণ সময় নেয় বলে কোম্পানির দাবী। এটি ২০টি পরিবর্তনযোগ্য লেংথ সেটিংসের সঙ্গে উপলব্ধ।

Xiaomi Mi Beard Trimmer

এই প্রোডাক্ট কিনতে হলে আপনাকে ১,৩৯৯ টাকা খরচ করতে হবে। ৪০টি লেংথ সেটিংস, IPX7 রেটিং সহ আগত এই ট্রিমার জলে ধুলেও কোন অসুবিধে নেই। এটি ২ ঘন্টা চার্জের বিনিময়ে ৯০ মিনিটের কর্ডলেস ব্যবহার প্রদান করে।

VGR V-031

অ্যামাজনে প্রোডাক্টের বর্তমান দাম মাত্র ৫৪৯ টাকা। এতে রয়েছে ইউএসবি চার্জিং পোর্ট। ৯০ মিনিট চার্জের বদলে ট্রিমারটি টানা ৯০ মিনিট ব্যবহারযোগ্য। এটি ২০টি লেংথ সেটিংসের সঙ্গে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥