গেমারদের জন্য সুখবর, ২৩ মার্চ লঞ্চ হচ্ছে Black Shark 4 ও Black Shark 4 Pro

Avatar

Published on:

তামাম স্মার্টফোনপ্রেমীরা এখন আগ্রহভরে ২৩ মার্চ দিনটির জন্য অপেক্ষা করছেন। কারণ ওই দিন OnePlus 9 প্রিমিয়াম স্মার্টফোন সিরিজের ওপর থেকে পর্দা উঠতে চলেছে। আবার একই দিনে স্মার্টফোন দুনিয়া এবছরের বহু প্রত্যাশিত গেমিং ফ্ল্যাগশিপ ফোন Black Shark 4 সিরিজের লঞ্চ প্রত্যক্ষ করবে। উদ্দীপনা বাড়িয়ে আজ সকালে ব্ল্যাক শার্ক উইবো পোস্ট মারফত জানিয়েছে, আগামী ২৩ মার্চ ও Black Shark 4 ও Black Shark 4  Pro গেমিং স্মার্টফোন দুটি লঞ্চ হচ্ছে।

একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্ম ও গুগল প্লে কনসোল লিস্টিংয়ের সৌজন্যে ব্ল্যাক শার্ক ৪ ও ব্ল্যাক শার্ক ৪ প্রো-র কিছু স্পেসিফিকেশন ও ফিচার ইতিমধ্যে সামনে এসেছে। জানা গেছে এই সিরিজের একটি ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকবে। আরও কী কী তথ্য সামনে এসেছে আসুন সেই বিষয়ের ওপর চোখ রাখা যাক।

ছবি ক্রেডিট -Black Shark/Weibo

Black Shark 4 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ব্ল্যাক শার্ক ৪ গেমিং ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে থাকব দলে প্রত্যাশা করা যায়। আবার ফোনের আসপেক্ট অনুপাত ২০:৯ হবে বলে TENAA লিস্টিং থেকে জানা গিয়েছিল। স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে এই ফোনে ৮ জিবি/১২ জিবি র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১১ ওএসে চলবে৷ পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসতে পারে। যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে জল্পনা চলছে। প্রসঙ্গত কয়েক সপ্তাহ আগে, একে AnTuTu বেঞ্চমার্ক সাইটে স্পট করা হয়েছিল। সেখানে ফোনটি ৭,৮৮,৫০৫ পয়েন্ট স্কোর করেছিল।

Black Shark 4 Pro স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ব্ল্যাক শার্ক ৪ ও ব্ল্যাক শার্ক ৪ প্রো-র ডিসপ্লে স্পেসিফিকেশনে কোনো পার্থক্য থাকবে না। ফোনটির অভ্যন্তরে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর থাকতে পারে। আবার গুগল প্লে কনসোল লিস্টিংয়ের প্রসঙ্গে আসলে, ফোনটি ১২ জিবি র‌্যামের সঙ্গে আসার সম্ভাবনা রয়েছে। কোম্পানির তরফ থেকে ইতিমধ্যে নিশ্চিত করা হয়েছে পূর্ববর্তী মডেলের মতো ব্ল্যাক শার্ক ৪ প্রো গেমিং স্মার্টফোনে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ক্যামেরার স্পেসিফিকেশন অবশ্য প্রকাশ করা হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥