BSNL Diwali offer: নতুন ব্রডব্যান্ড কানেকশনের সাথে ৫০০ টাকা ছাড়, বিএসএনএল আনল ধামাকা অফার

Avatar

Published on:

BSNL Diwali Offer : দীপাবলি উপলক্ষে একের পর এক ধামাকাদার অফারের ঘোষণা করেই চলেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম টেলিকম সংস্থা BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড)। সম্প্রতি Free Broadband Installation অফারের মেয়াদ বাড়ানোর পর, এবার ব্রডব্যান্ড সংক্রান্ত আরেকটি নতুন অফার নিয়ে ফিরে এলো সংস্থাটি। এই অফারের আওতায় নতুন ব্রডব্যান্ড কানেকশন নিলে, সাথে ৯০% ভর্তুকি দেওয়া হবে। জানিয়ে রাখি যে, এই অফার ১ নভেম্বর ২০২১ থেকে কার্যকর হয়েছে এবং ২০২২ সালের জানুয়ারি মাস পর্যন্ত প্রোমোশনাল ভিত্তিতে এটি উপলব্ধ থাকবে। এই অফারের অধীনে, BSNL গ্রাহকেরা তাদের ব্রডব্যান্ড বিলের ক্ষেত্রে সর্বোচ্চ ৫০০ টাকা ছাড় পাবেন। তবে শর্ত একটাই! ২১ নভেম্বরের আগে যেসকল গ্রাহকেরা তাদের ব্রডব্যান্ড কানেকশন অ্যাক্টিভেট বা সক্রিয় করবেন, শুধুমাত্র তারাই এই অফারের লাভ ওঠাতে পারবেন। এক্ষেত্রে, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ বাদে BSNL -এর প্রতিটি সার্কেলভুক্ত গ্রাহকেরা আগামী ৯০ দিন আলোচ্য অফারের আওতায় পড়বেন, বলে নিশ্চিত করেছে সরকার মালিকানাধীন নেটওয়ার্ক প্রদানকারী সংস্থাটি।

৩৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান পুনরায় ফিরিয়ে আনলো BSNL

বিএসএনএল, তাদের ৩৯৯ টাকা দামের এন্টি-লেভেল ব্রডব্যান্ড প্ল্যান রি-লঞ্চ করার কথা জানিয়েছে। এই প্ল্যানে, ব্যবহারকারীরা ৩০ এমবিপিএস এর ডাউনলোডিং স্পিড সহ ১,০০০ জিবি ডেটা পেয়ে যাবেন। তবে নির্ধারিত ডেটা লিমিট শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড কমে ২ এমবিপিএস হয়ে যাবে। এই অফারটি কেবল ৯০ দিনের জন্যই বৈধ থাকবে।

তবে মনে রাখবেন ৩৯৯ টাকার প্ল্যান সর্বোচ্চ ৬ মাস পর্যন্ত রিচার্জ করে রাখা যাবে। এরপর ব্যবহারকারীদের ৪৪৯ টাকার প্ল্যানে মাইগ্রেট বা স্থানান্তরিত করে দেওয়া হবে। সেক্ষেত্রে, ৪৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যানের অধীনে ডেটা লিমিটের পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও উপলব্ধ।

বর্তমানে চলমান ওয়ার্ক-ফ্রম-হোম এবং ই-লার্নিং প্রথা লক্ষ্য করেই সংস্থাটি এই সকল দিওয়ালি অফার চালু করেছে। সদ্য নিয়ে আসা এই অফার দেখে মনে হচ্ছে, ব্রডব্যান্ড সেগমেন্টে বিএসএনলি সরাসরি এয়ারটেল এবং রিলায়েন্স জিওর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

BSNL ৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান বাতিল করল

BSNL তাদের ৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান পোর্টফোলিও থেকে সরিয়ে দিয়েছে। ফলে, এখন মোবাইলের সিম সক্রিয় রাখতে গ্রাহকদের, ৯৯ টাকার পরিবর্তে নূন্যতম ১৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতে হবে।

সঙ্গে থাকুন ➥