BSNL গ্রাহকদের জন্য বড় সুখবর, 2399 টাকার বার্ষিক প্ল্যানে পাবেন 60 দিন অতিরিক্ত ভ্যালিডিটি

Avatar

Published on:

ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ বিএসএনএল (BSNL) তার গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এল। রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি ২,৩৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ৬০ দিন ভ্যালিডিটি প্রদান করবে বলে ঘোষণা করেছে। এতদিন এই দীর্ঘমেয়াদি প্ল্যানটি রিচার্জ করলে ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যেত। তবে আগামী ৩১ ডিসেম্বরের আগে এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা ৪২৫ দিন ধরে সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে দ্রুতগতির ডেটা পাওয়া যায়, তবে এই ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেটের গতি কমে হবে ৮০ কেপিবিসি। সাথে রয়েছে আনলিমিটেড কলিং ও ১০০টি করে যে কোনও নেটওয়ার্কে এসএমএস -এর সুবিধা। আবার বিএসএনএল টিউন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

বিএসএনএল-এর ২,৩৯৯ টাকার প্ল্যান কীভাবে রিচার্জ করবেন (How to recharge Rs 2399 Annual Plan)

অনলাইনে অথবা রিটেল স্টোর উভয় থেকেই ব্যবহারকারীরা রিচার্জ করতে পারবেন বিএসএনএলের এই বার্ষিক প্ল্যানটি। এছাড়া ব্যবহারকারীদের প্রিপেড অ্যাকাউন্ট ব্যালেন্স যদি ২,৯৯৯ টাকা বা তার বেশি থাকে তাহলে 4442399# নাম্বারটি ডায়াল করলেই রিচার্জ হয়ে যাবে। পাশাপাশি, ১২৩ নাম্বারে PLAN BSNL2399 এসএমএস করেও ব্যবহারকারীরা প্ল্যানটি রিচার্জ করতে পারবেন।

বিএসএনএলের এই প্ল্যানটি ছাড়াও ১,৯৯৯ টাকার আরো একটি বার্ষিক প্ল্যান রয়েছে। তাতে পাওয়া যাবে মোট ৬০০ জিবি ডেটা এবং এই লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৮০ কেবিপিএস হবে। এর সাথে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস এর সুবিধা। এর সঙ্গে ব্যবহারকারীরা পাবেন ৩৬৫ দিনের জন্য আনলিমিটেড সং চেঞ্জ অপশনের সঙ্গে ফ্রি PRBT এবং Eros Now এন্টারটেনমেন্ট সার্ভিস।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী জানুয়ারি মাসের ৩০ তারিখ পর্যন্ত বিএসএনএল দিচ্ছে বিনামূল্যে FTTH ( bharat Fiber), AirFiber, DSL broadband ইনস্টলেশন এবং ল্যান্ডলাইন কানেকশনের সুযোগ। অন্য সময় বিএসএনএল ব্যবহারকারীদের কপার কানেকশনের জন্য ইন্সটলেশন ২৫০ টাকা এবং ভারত ফাইবার কানেকশনের জন্য ৫০০ টাকা চার্জ লাগে।

সঙ্গে থাকুন ➥