প্রায় অর্ধেক দামে HP, Dell, Lenovo, Asus এর ল্যাপটপ, শুরু হল Croma back to School Sale 2022

Avatar

Published on:

croma-back-to-school-sale-2022-live-deal-discounts-offer-hp-dell-lenovo-asus-laptops

Croma back to School Sale 2022 : ভারতের অন্যতম জনপ্রিয় রিটেল চেইন Croma বর্তমানে ‘back to School’ নামের একটি সেলের আয়োজন করেছে, যা ইতিমধ্যেই লাইভ করে দেওয়া হয়েছে। এই নয়া সেলে ৪৪% বা প্রায় ৩৯,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ও নানাবিধ অফারের সাথে বিভিন্ন বিখ্যাত ব্র্যান্ডের ল্যাপটপকে তালিকাভুক্ত করা হয়েছে। শুধু তাই নয়, ক্রেতাদের দ্বারা পছন্দ করা মডেলকে দিনের দিন ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছে সংস্থাটি। তবে আগেই বলে দিই, ছাত্র এবং শিক্ষক-শিক্ষিকারাই শুধুমাত্র এই সেলে উপলব্ধ যাবতীয় অফারের লাভ ওঠাতে পারবেন। এক্ষেত্রে, পড়ুয়া ও শিক্ষক, উভয়কেই তাদের প্রতিষ্ঠানের আইডি এবং ভ্যারিফাই করার জন্য একটি অফিসিয়াল লেটার জমা দিতে হবে প্রোডাক্ট ক্রয়ের সময়। চলুন ‘Croma back to School Sale’ -এ কোন কোন ব্র্যান্ডের ল্যাপটপকে কিরূপ অফারের সাথে বিক্রি করা হচ্ছে তা এবার দেখে নেওয়া যাক।

Croma back to School Sale 2022 -এ অফারের সাথে উপলব্ধ ল্যাপটপের তালিকা

Asus X415EA-EB372WS (90NB0TT1-M00H50): আসুসের এই ল্যাপটপের আসল দাম ৫৭,৯৯০ টাকা। কিন্তু চলমান ক্রোমা ব্যাক টু স্কুল সেলে এটিকে ৩৪% বা ২০,০০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ৩৭,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

HP Pavilion 14-dv1002TU 11th Gen Core i5: এইচপি ব্র্যান্ডের প্যাভিলিয়ান-সিরিজের এই ল্যাপটপকে ফ্লাট ২২% বা ১৭,৪৫৪ টাকা ডিসকাউন্টের সাথে ৬১,৯৯০ টাকায় এনলিস্ট করা হয়েছে। তবে সেল শেষ হয়ে গেলে এই মডেলের দাম পুনরায় ৭৯,৪৪৪ টাকা হয়ে যাবে।

Dell 14 Vostro 3400 11th Gen Core i5: ডেল ১৪ ভস্ট্রো ল্যাপটপকে এখন ৬২,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ৫২,৪৯০ টাকায় কিনে নেওয়া যাবে। অর্থাৎ সেলে আলোচ্য মডেলকে ১০,৫০০ টাকা (১৭%) ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে।

Asus 14 EK322TS Rayzen 3 Windows 10 Home Laptop: আসুস আনীত এই ল্যাপটপকে ক্রোমা আয়োজিত সেলে ৩৬% বা ১৭,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ২৯,৯৯০ টাকায় অফার করা হচ্ছে। জানিয়ে রাখি এই মডেলের আসল দাম ৪৬,৯৯০ টাকা।

HP 15s-eq2144AU Ryzen 5: ক্রোমা ব্যাক টু স্কুল সেল লাইভ থাকাকালীন এইচপি ব্র্যান্ডের এই ল্যাপটপকে ৬০,৯৫৮ টাকার পরিবর্তে ৪৬,৪৯০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ আপনারা পুরো ১৪,৪৬৮ টাকা (২৪% ডিসকাউন্ট) সাশ্রয় করে এটিকে কিনতে পারবেন।

Lenovo Ideapad 5 14ARE05 (81YM002TIN) Ryzen 7 Windows 10 Laptop: লেনোভো আইডিয়াপ্যাড ৪ ল্যাপটপকে অবিশ্বাস্য ৪৪% বা ৩৪,৮৯৬ টাকা ডিসকাউন্ট সহিত মাত্র ৪৪,৭৯৪ টাকায় উপলব্ধ করা হয়েছে সেলে। এটিকে ৭৯,৬৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল।

HP Pavilion 14-ec0033AU Ryzen 5: ৭২,৫৩৬ টাকা দামের এইচপি প্যাভিলিয়ান ল্যাপটপকে ক্রোমা ব্যাক টু স্কুল সেল চলাকালীন ২৪% বা ১৭,১৩৬ টাকা ডিসকাউন্ট সহ কেবল ৫৫,৪০০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

Dell Inspiron 3511 11th Gen Core i3 Windows 11: ডেলের এই ল্যাপটপের প্রকৃত মূল্য ৪৭,২৯৯ টাকা। কিন্তু ক্রোমার এই সেল থেকে এটিকে ২৪% বা ১১,৩০৯ টাকা ছাড়ের সাথে মাত্র ৩৫,৯৯০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

HP 15s-eq2143AU Ryzen 3 Windows 11 Laptop: উক্ত এইচপি ল্যাপটপকে ২৭% বা ১৩,৭৫৮ টাকা ছাড়ের সাথে মাত্র ৩৭,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে আলোচ্য সেলে। তবে সেল পরবর্তী সময়ে এটিকে কিনতে গেলে পুরো ৫১,৭৪৮ টাকা খরচ করতে হবে আপনাদের।

Asus ROG Zephyrus G14 (90NR07H2-M01100) Ryzen 7: আসুস আরওজি জিফেরাস জি১৪ ল্যাপটপকে ১,২৬,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ক্রোমা ব্যাক টু স্কুল সেলের মাধ্যমে এটিকে কিনলে ৪১% বা ৫২,০০০ টাকা সঞ্চয় করতে পারবেন আপনারা। অর্থাৎ আলোচ্য মডেলকে ৭৪,৯৯০ টাকায় কেনার সুযোগ পেয়ে যাচ্ছেন আগ্রহীরা।

HP Victus 16-e0352AX (6N1V9PA#ACJ) Ryzen 5: ৭৬,১১৬ টাকার প্রাইজ ট্যাগের সাথে লঞ্চ হওয়া এইচপি ভিক্টাস সিরিজের এই ল্যাপটপকে সেলের মাধ্যমে কিনলে ফ্লাট ১৭% বা ১৩,১২৬ টাকার ছাড় পাওয়া যাবে। যারপর, উক্ত মডেলকে ৬২,৯৯০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

Asus TUF F15 (FX506LH-HN310W): আসুস টিইউএফ এফ১৫ ল্যাপটপকে এখন ২৭% বা ২২,৫৪১ টাকা ডিসকাউন্ট সহ ৬২,৪৪৯ টাকায় কিনে নেওয়া যাবে। এর আসল দাম ৮৪,৯৯০ টাকা।

Lenovo IdeaPad Gaming 3 15IMH05 (81Y401ARIN): লেনোভো আইডিয়াপ্যাড গেমিং ২ ল্যাপটপের প্রকৃত মূল্য ৯৯,২৯০ টাকা। এর সাথে ফ্লাট ৪০% বা ৩৯,৩০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। যারপর আলোচ্য মডেলটির দাম হয়েছে ৫৯,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥