FAU-G গেমে এল বহুপ্রতীক্ষিত Team DeathMatch মোড, একসঙ্গে বন্ধুরা মিলে খেলা যাবে

Avatar

Published on:

গত বছর ভারতে PUBG Mobile ব্যান হওয়ায় ভারতীয় গেম লাভারদের মনে চরম হতাশা সৃষ্টি হয়েছিল। এই সুযোগটিকে কাজে লাগিয়ে এরপরই ব্যাঙ্গালোরের গেম ডেভেলপার সংস্থা, NCore Games, FAU-G (Fearless and United Guards) নামে একটি অ্যাকশন গেম Android এবং iOS-এর জন্য লঞ্চ করে (প্রি-রেজিস্ট্রেশন আগে শুরু হয়েছিল) ভারতীয় গেমপ্রেমীদের মুখে হাসি ফুটিয়েছিল। গেমটি লঞ্চের পর খুব শীঘ্রই প্রায় ৮ মিলিয়ন মানুষ গেমটি ডাউনলোড করে এবং Google Play Store-এ গেমটি ৪.৫ স্টার রেটিংও পায়।

কিন্তু FAU-G শুধুমাত্র সিঙ্গেল মোডে (Single Mode) উপলব্ধ হওয়ার ফলে পর্যাপ্ত কনটেন্টের অভাবে গেমটি অনেকেরই মনঃপূত হচ্ছিল না। বন্ধুদের সাথে যুগলবন্দি করে ডুয়েল ম্যাচ, পাবজি মোবাইলের বিশাল ম্যাপে গেমটি খেলার মধ্যে যে উত্তেজনা, তা যেন যোগান দিতে ব্যর্থ হচ্ছিল FAU-G (ফ। ফলে নেগেটিভ রিভিউ আসছিল বিভিন্ন দিক থেকে। তাই এই বিষয়টিকে মাথায় রেখে গেম ডেভেলপার NCore Games-এর পক্ষ থেকে জানা গিয়েছিল যে, খুব শীঘ্রই এই গেমে ডেথম্যাচ মোড (5v5 Team Deathmatch Mode) আসতে চলেছে, যা খেলার আনন্দ আরও বহু পরিমাণে বাড়িয়ে দেবে। অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ এসে উপস্থিত, Android ইউজারদের জন্য রিলিজ হল মেড ইন ইন্ডিয়া গেম FAU-G-র প্রথম মাল্টিপ্লেয়ার Team DeathMatch মোডের বিটা ভার্সন।

FAU-G গেমে এল Team DeathMatch Mode

ফৌ-জি এর টিম ডেথম্যাচ মোড বিটা ফাইলটির সাইজ ৩০০ এমবি এবং এখন ডাউনলোডের জন্য উপলব্ধ। নতুন মোডে উভয় টিমে পাঁচজন করে প্লেয়ার থাকবে এবং স্কোয়াড তৈরী করে যুদ্ধ করা যাবে। ফৌ-জি এর টিম ডেথম্যাচ মোডে প্রথমবারের মতো বন্দুক এবং অন্যান্য নতুন অস্ত্র দেখা যাবে। এর আগে সিঙ্গেল মোডে মূলত হাতাহাতি যুদ্ধ দেখা যেত। আপনি যদি অফিসিয়াল (স্টেবেল) ভার্সন রিলিজের আগে গেমটির অ্যাক্সেস পেতে চান তবে আপনাকে শীঘ্রই আর্লি অ্যাক্সেস ভার্সনটি ডাউনলোড করতে হবে।

বলিউড তারকা অক্ষয় কুমার এই গেম এবং এর টিম ডেথম্যাচ মোড সম্পর্কে টুইট করেছেন, এবং উল্লেখ করেছেন যে কেবলমাত্র সীমিত স্লট উপলব্ধ রয়েছে। আপনাদেরকে জানিয়ে রাখি, অক্ষয় কুমার এই গেমের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হওয়ার পাশাপাশি গেমটির ডেভলপমেন্ট প্রসেসের মেন্টর হিসেবেও কাজ করেন। FAU-G-তে একটি ব্যাটেল রয়্যাল মোডও আসবে, তবে IGN-কে দেওয়া এক সাক্ষাৎকারে এটির সম্বন্ধে এখনই বিশদে কিছু বলা সম্ভব নয় বলে জানিয়েছেন Ncore Games-এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিওও গণেশ হান্ডে।

Team DeathMatch-এ বর্তমানে শুধুমাত্র Bazaar নামে পরিচিত একটি সিঙ্গেল ম্যাপ রয়েছে, যা উদয়ঘাট নামে রাজস্থানের একটি কাল্পনিক শহরে সেট করা হয়েছে। এটি জয়সলমের দুর্গ এবং উদয়পুর এবং জয়পুরের আশেপাশের মার্কেটগুলির দ্বারা অনুপ্রাণিত। এককথায় বলা যায়, ভারতীয় গেম লাভারদের জন্য এই মুহূর্তে বেশ কয়েকটি খুশির খবর রয়েছে। একটি তো অবশ্যই FAU-G টিম ডেথম্যাচ মোড রিলিজ, অপরদিকে রয়েছে অত্যন্ত জনপ্রিয় PUBG Mobile-এর রিব্র্যান্ডেড ইন্ডিয়া ভার্সন Battlegrounds Mobile India-র আগমন। তবে এই নতুন ভার্সন দর্শকদের মনে কতটা দাগ কাটতে পারে সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥