প্রায় ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়, iPhone 12, Moto G60, Motorola Edge 20 কেনার সেরা সুযোগ

Avatar

Published on:

বছরটা ফুরোতে হাতে গুণে আর মাত্র কয়েক দিন বাকি। এই আবহেই Flipkart- আপনার জন্য Big Saving Days (বিগ সেভিং ডেজ) সেল নিয়ে হাজির। প্রায় এক সপ্তাহ ব্যাপী এই সেলে আকর্ষণীয় ডিসকাউন্ট, ব্যাংক অফার ও এক্সচেঞ্জ অফারের সাথে, স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারবাড ইত্যাদি দৈনন্দিন ইলেকট্রনিক গ্যাজেট কিনতে পারবেন। এছাড়া, উপড়ি সুবিধা হিসেবে থাকছে ফ্রি ডেলিভারি ও সহজ রিটার্ন পদ্ধতির মতো পরিষেবাও। Big Saving Days সেলের জন্য Flipkart, স্টেট ব্যাংক অফ‌ ইন্ডিয়ার সাথে হাত মিলিয়েছে, ফলে এই ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা অতিরিক্ত ছাড় পাবেন। আসুন এই সেলে সস্তায় উপলব্ধ, বাছাই করা কিছু নামিদামি স্মার্টফোনের দাম ও অফারগুলিতে একবার চোখ বুলিয়ে নেওয়া যাক।

iPhone 12 দাম ও সেল অফার

আইফোন ১২-এর ৬৪ জিবি ভ্যারিয়েন্টটির প্রারম্ভিক দাম ছিল ৬৯,৯৯৯ টাকা৷ তবে এই মুহুর্তে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি পাওয়া যাচ্ছে মাত্র ৫৪,৯৯৯ টাকায়৷ পাশাপাশি, এসবিআই ক্রেডিট কার্ড দ্বারা পেমেন্টের ক্ষেত্রে আপনি পেয়ে যাবেন ১০% ডিসকাউন্ট। ফোনটি কেনার সময়, পুরোনো ফোন বদল করলে, মিলতে পারে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

iPhone 12 ফিচার

আইফোন ১২ ডিভাইসে ব্যবহার করা হয়েছে এ১৪ বায়োনিক প্রসেসর। এতে রয়েছে একটি ৬.১-ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে। সামনের অংশে পাওয়া যাবে একটি ১৩-মেগাপিক্সেলের ট্রু ডেপ্থ ফ্রন্ট ক্যামেরা, যা নাইট মোড, ৪কে ডলবি ভিশন, এইচডিআর (HDR) রেকর্ডিং সাপোর্ট করে। এছাড়া, সুরক্ষার জন্য, ফোনটিতে একটি সিরামিক শিল্ড কোটিংও বর্তমান রয়েছে।

Moto G60 দাম ও সেল অফার

মোটো জি৬০ ফোনটির লঞ্চের সময় দাম ছিল ১৯,৯৯৯ টাকা। কিন্তু বর্তমানে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের অধীনে সেটি পাওয়া যাবে মাত্র ১৫,৯৯০ টাকায়। আবার, এসবিআই কার্ডহোল্ডারদের জন্য থাকছে ১,০০০ টাকা ছাড়।

Moto G60 ফিচার

মোটো জি৬০ স্মার্টফোনে পাওয়া যাবে একটি ৬.৮০-ইঞ্চির ম্যাক্স ভিশন এফএইচডি প্লাস ডিসপ্লে যা এইচডিআর১০ সাপোর্ট করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ম্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এই হ্যান্ডসেটটি ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহযোগে এসেছে। তবে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ১ টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যায়। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Motorola Edge 20 দাম ও সেল অফার

বাজারে অত্যধুনিক ডিজাইনের স্লিম ফোনগুলির মধ্যে অন্যতম, মোটোরোলা এজ ২০, এই মুহুর্তে, ফ্লিপকার্টের চলতি বিগ সেভিং ডেজ সেল উপলক্ষ্যে, ২,০০০ টাকা ডিসকাউন্টে উপলব্ধ রয়েছে। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ২৯,৯৯৯ টাকা। তবে এখন আপনি এই ফোনটি ২৭,৯৯৯ টাকার বিনিময়ে পকেটস্থ করতে পারবেন। এই মূল্য ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

Motorola Edge 20 ফিচার

Motorola Edge 20 ফোনে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। স্ম্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনটির পিছনে রয়েছে দুধর্ষ ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স। এছাড়া সেলফি ও ভিডিও কলিং এর জন্য ফোনে পাওয়া যাবে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

সঙ্গে থাকুন ➥