সস্তায় iPhone কিনবেন? Flipkart Big Saving Days Sale এই মডেলগুলিতে দিচ্ছে সেরার সেরা অফার

Avatar

Published on:

Flipkart Big Saving Days Sale Offer iPhones

হাতে আর মাত্র ১ মাস বাকি, তারপরেই লঞ্চ হতে চলেছে Apple (অ্যাপল)-এর বহুপ্রতীক্ষিত ‘নেক্সট জেনারেশন’ আইফোন সিরিজ iPhone 14 (আইফোন ১৪)। সেক্ষেত্রে অন্যান্যবারের মতই, নতুন সিরিজ আসার আগে সংস্থাসহ বিভিন্ন থার্ড পার্টি অনলাইন শপিং পোর্টালে পূর্ববর্তী সিরিজের মডেলগুলি ভারী ডিসকাউন্টের সাথে বিক্রি হতে দেখা যাচ্ছে। তাই হালফিলে আপনি যদি সস্তায় কোনো আইফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এরকমই দারুণ একটি সুখবর। আসলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ চলমান ‘Big Saving Days Sale’ (বিগ সেভিংস ডেজ সেল)-এ বিভিন্ন আইফোন মডেলে দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। উপরন্তু, ই-কমার্স সাইটটিতে উপলব্ধ এক্সচেঞ্জ বোনাস ও ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ক্রেতারা আরও কম খরচে নজরকাড়া ডিজাইন এবং একগুচ্ছ অসাধারণ ফিচারসমৃদ্ধ এই হ্যান্ডসেটগুলিকে পকেটস্থ করার সুযোগ পাবেন।

তাছাড়াও আইসিআইসিআই এবং কোটাক ব্যাঙ্কের কার্ডধারীরা ১০ শতাংশ (সর্বোচ্চ ১,০০০ টাকা) পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। একইভাবে, এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবাদে এই সেলে টেক জায়েন্ট অ্যাপলের নজরকাড়া হ্যান্ডসেটগুলির ওপর ১৭,০০০ টাকা থেকে ১৯,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা থাকবে। তাহলে চলুন, চলতি ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে এমন কয়েকটি আইফোন সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale-এ এই iPhone-গুলিতে মিলবে দুর্দান্ত ছাড়

১. চলতি সেলে iPhone SE (আইফোন এসই)-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ৩৯,৯০০ টাকা। তবে পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি কিনতে চাইলে ক্রেতারা ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের সুবিধা পাবেন। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ফোনটির দাম কমে দাঁড়াবে মাত্র ২২,৯০০ টাকা। অন্যদিকে, এই মুহূর্তে আইফোনটির লাল রঙের ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ৪৪,৯০০ টাকা; তবে এই হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রেও ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টের ফায়দা উঠাতে পারবেন ক্রেতারা।

২. বর্তমানে iPhone 11 (আইফোন ১১)-এর কালো রঙের ৬৪ জিবি স্টোরেজ মডেলটি ফ্লিপকার্ট থেকে কিনতে হলে গ্রাহকদের ৪৯,৯০০ টাকার পরিবর্তে ৪১,৯৯৯ টাকা খরচা করতে হবে। তবে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা, যার ফলে ফোনটির দাম কমে দাঁড়াবে ২৪,৯৯৯ টাকা।

৩. iPhone 12 (আইফোন ১২)-এর ৬৪ জিবি স্টোরেজ মডেলের এমনিতে দাম ৬৫,৯০০ টাকা হলেও চলতি সেলে ১৯ শতাংশ ছাড়ের দরুন ৫২,৯৯৯ টাকায় এই হ্যান্ডসেটটিকে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। তবে পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই মডেলটি কিনলে ১৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে ৩৫,৯৯৯ টাকায় এই হ্যান্ডসেটটি কিনতে সক্ষম হবেন গ্রাহকরা।

৪. লেটেস্ট iPhone 13 (আইফোন ১৩)-এর ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ৭৯,৯০০ টাকা। কিন্তু সেল চলাকালীন ৭ শতাংশ ছাড়ের সুবাদে ৭৩,৯৯৯ টাকায় এই ফোনটি কেনা যাবে। তদুপরি, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই ফোনটি কিনলে এক্সচেঞ্জ ডিসকাউন্ট মিলবে ১৯,০০০ টাকা পর্যন্ত। সেক্ষেত্রে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে হ্যান্ডসেটটির দাম কমে দাঁড়াবে ৫৪,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥