মাত্র ৯৯ টাকায় ফোনের জন্য ওয়ারেন্টি অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট আনলো ফ্লিপকার্ট

Avatar

Published on:

এতদিন ই-কমার্স সাইট Flipkart থেকে ফোন কিনলে ৯৯ টাকার বিনিময়ে পাওয়া যেতো মোবাইল প্রোটেকশন অ্যাক্সেসরিজ বা বাইব্যাক গ্যারান্টি। এবার থেকে ফ্লিপকার্টে ফোন কিনলে ৯৯ টাকায় আপনি পাবেন ওয়ারেন্টি অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। কি এই অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট, আপনার উপকারে কতটা লাগবে আসুন জেনে নিই।

সোমবার, Flipkart মোবাইল ফোন ক্রেতাদের জন্য জন্য একটি নতুন ‘ওয়ারেন্টি অ্যাসিস্ট্যান্ট’ অপশন চালু করেছে। এটি এই ই-কমার্স ওয়েবসাইট থেকে কেনা যেকোনো মোবাইল ফোনের জন্য প্রযোজ্য। নতুন কোনো ফোন কেনার সময় ৯৯ টাকা খরচ করে এই পরিষেবাটি পাওয়া যাবে, যা প্রোডাক্টটির ডিফেক্ট, সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার ইস্যুর মতো বিষয়গুলিতে গ্রাহকদের সহায়তা করবে। এই পরিষেবাটি, ব্র্যান্ড ওয়ারেন্টির বৈধতা পিরিয়ড অবধি ব্র্যান্ড ওয়ারেন্টির শর্তাবলী পূরণ করার চেষ্টা করবে। গ্রাহকরা যখন ফ্লিপকার্টে একটি মোবাইল ফোন কিনবেন, তখনই ওয়ারেন্টি অ্যাসিস্ট্যান্ট বিকল্পটিও পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা এই পরিষেবাটি বেছে নিতে পারেন এবং এটি তাদের মোট ক্রয় মূল্যের সাথে যুক্ত করা হবে।

এটি স্মার্টফোনের কোনো ক্ষয়ক্ষতির বহন করবেনা, এটি ফ্লিপকার্টের তরফ থেকে দেওয়া ওয়ারেন্টি ইস্যু বোঝার জন্য একটি সহায়তা। স্মার্টফোনে ওয়্যারেন্টি এখনও OEM দ্বারা কভারড থাকবে। ফ্লিপকার্টের ওয়ারেন্টি অ্যাসিস্ট্যান্ট পরিষেবাটির বৈধতা এক বছরের। এই পরিষেবাটি এক বছরের জন্য হোম ডেলিভারি (অর্থাৎ পিকআপ এবং ড্রপ পরিষেবা) নিশ্চিত করবে।

জানিয়ে রাখি, ফ্লিপকার্টের ২০১৮ সালে চালু করা “কমপ্লিট মোবাইল প্রোটেকশন” বিমা সুরক্ষার সাহায্যে ভাঙা স্ক্রিন, লিকুইড ড্যামেজ, রিপেয়ার এবং রিপ্লেসমেন্টের মত সুবিধা পাওয়া যায়। ফ্লিপকার্টের সম্পূর্ণ মোবাইল সুরক্ষা প্রকল্পের অধীনে বিভিন্ন ক্ষতির জন্য বিভিন্ন চার্জ রয়েছে। গ্রাহকরা এই পরিষেবাটিতেও পিক আপ এবং ড্রপ পরিষেবা পেয়ে থাকেন।

সঙ্গে থাকুন ➥