Honda Hness CB350 এবং CB350 RS শীঘ্রই নতুন আপডেটের সাথে লঞ্চ হবে

Avatar

Published on:

ভারতে Honda-র দুই নিও-রেট্রো মোটরসাইকেল H’ness CB350 ও CB350RS নতুন রঙে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আসলে নতুন বর্ণে বাইকগুলিকে ডিলারশিপে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ফলে অনুমান, নতুন কালার অপশন যোগ করা নিয়ে খুব তাড়াতাড়িই হন্ডার তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা আসবে।

ছবিতে হন্ডা হাইনেস সিবি৩৫০ (Honda H’ness CB350) নতুন ম্যাট গ্রে কালারে দেখা গিয়েছে৷ মনোটোন ফিনিশ অর্থাৎ এর ফুয়েল ট্যাঙ্কে কেবল একটি রঙের শেড রয়েছে। তবে সাইড প্যানেলের মধ্যে ফ্রন্ট ফেন্ডার, এগজস্ট এবং হেডলাইট মাস্কে ক্রোম ফিনিশ করা হয়েছে। অন্য দিকে, হন্ডা হাইনেস সিবি৩৫০আরএস (Honda H’ness CB350RS) নতুন সিঙ্গেল টোন গ্লসি ব্লু পেইন্ট অপশনে দর্শন মিলেছে। এর ফ্রন্ট ফেন্ডার এবং ইঞ্জিন কভারে কালো রঙ করা হয়েছে।

honda hness cb350

উল্লেখ্য, নতুন রঙ যোগ করা ছাড়া Honda H’ness CB350 ও CB350RS-এ যান্ত্রিক দিক থেকে কোনওরকম পরিবর্তন হয়নি। নিও-রেট্রো মোটরসাইকেলটির বৈশিষ্ট্যের তালিকায় আগের মতই রয়েছে একটি গোল হেডলাইট, একটি কার্ভি ফুয়েল ট্যাঙ্ক, সিঙ্গেল পিস সিট, এবং একটি সাইড স্লাঙ্গ এগজস্ট। হার্ডওয়্যারের মধ্যে বাইকটিতে উপস্থিত টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক এবং টুইন রিয়ার স্প্রিং। এবং দু’চাকায় সিঙ্গেল ডিস্ক ব্রেক।

Honda H’ness CB350 ও CB350RS একই ক্ষমতা সম্পন্ন ইঞ্জিনের সাথে এসেছে। এর ৩৪৮.৩ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ারকুল্ড, ফুয়েল ইঞ্জেক্টেড ইঞ্জিন থেকে ৫,৫০০ আরপিএম গতিতে ২০.৮ বিএইচপি এবং ৩,০০০ আরপিএম গতিতে ৩০ এনএম টর্ক উৎপন্ন হয়। একইসাথে আছে ৫-স্পিড গিয়ার বক্স।

সঙ্গে থাকুন ➥