দশ হাজার টাকার কমে পাঁচ ক্যামেরা ও ৫০০০ mAh ব্যাটারি, Infinix Hot 9 Pro আজ কেনার সুযোগ

Avatar

Published on:

কদিন আগেই ভারতে দাম বেড়েছে Infinix Hot 9 Pro এর। যারপর আজ এই ফোনটি কিনতে পারবেন। ১০,০০০ টাকার কমের এই বাজেট ফোন ইতিমধ্যেই ভারতে জনপ্রিয়তা পেয়েছে। কারণ এই ফোনে পাবেন এইচডি প্লাস ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। আবার লঞ্চ অফার হিসাবে ইনফিনিক্স হট ৯ প্রো ফোনটি আপনি ১২ মাসের নো কস্ট ইএমআই অফারেও কিনতে পারবেন। যার ইএমআই শুরু হয়েছে ৮৩৪ টাকা থেকে। তাই আপনি যদি এই ফোনটি চান তাহলে আগেভাগে প্রস্তুত হোন। কারণ দুপুর ১২ টায় Flipkart এ এই ফোনের সেল শুরু হবে।

Infinix Hot 9 Pro দাম :

ইনফিনিক্স হট ৯ প্রো এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। ফোনটি নীল ও বেগুনি রঙে পাওয়া যাবে। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে। ভারতে ফোনটি ৯,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। আবার ৫ শতাংশ ছাড় মিলবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। এছাড়াও ফোনটি ৮৩৪ টাকা নো কস্ট ইএমআই অফারেও কেনা যাবে। আবার UPI ট্রাঞ্জাকশনে ৭৫ টাকা ছাড় মিলবে। এমনকি RuPay Debit কার্ড ব্যবহার করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Infinix Hot 9 Pro স্পেসিফিকেশন :

ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

 ইনফিনিক্স হট ৯ প্রো ফোনেও আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর ক্যামেরা সেটআপ হল এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। এতে Quad-LED রয়েছে। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 Pro ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥