Infinix Smart 5A মাত্র ৬,৪৯৯ টাকায় লঞ্চ হল, ৫০০০mAh ব্যাটারি সহ রয়েছে ডুয়েল ক্যামেরা

Avatar

Published on:

এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসেবে আজ ভারতে লঞ্চ হল Infinix Smart 5A। ভারত এই ফোনের দাম রাখা হয়েছে ৭,০০০ টাকার কম। ফোনটি Infinix Smart 5 ফোনের ডাউনগ্রেড ভার্সন হিসেবে এসেছে। Infinix Smart 5A ফোনে রয়েছে এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়া পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন Infinix Smart 5A ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Smart 5A এর দাম ও সেলের তারিখ

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৫এ এর দাম রাখা হয়েছে ৬,৪৯৯ টাকা। তবে মনে রাখবেন প্রথম সেলেই ফোনটি এই দামে পাওয়া যাবে। এরপর ফোনটির দাম বাড়ানো হবে। ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনটি তিনটি কালারে এসেছে- ওশান ওয়েভ, মিডনাইট ব্ল্যাক, ও কোয়েটজাল সায়ান।

আগামী ৯ আগস্ট দুপুর ১২ টায় Flipkart থেকে Infinix Smart 5A ফোনের সেল শুরু হবে। JioExclusive device lock অফারের অধীনে ফোনটি কিনলে ৫৫০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

Infinix Smart 5A এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনে আছে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ, ব্রাইটনেস ৫০০ নিটস। ডিসপ্লের প্রোটেকশনের জন্য রয়েছে AGC AS2 গ্লাস। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর। ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ এসেছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Smart 5A ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Smart 5A‌ ফোনে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। কোম্পানির দাবি এই ব্যাটারি ১৯ ঘন্টা (এইচডি রেজোলিউশনে দেখলে) ভিডিও প্লেব্যাক টাইম, ৩৩ ঘন্টা টক টাইম, ২৮ ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম, ১৩ ঘন্টা গেমিং, ১৬ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ৩৫ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

সিকিউরিটির জন্য এই ফোনে উপস্থিত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার। এছাড়া অন্যান্য ফিচারের কথা বললে, এতে পাওয়া যাবে 4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট, ডিটিএস সারাউন্ড সাপোর্ট, ৩.৫মিমি অডিও জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭.৬-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥