মাসে ২ হাজার টাকা কিস্তিতে কিনুন iPhone 12, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

আজ Flipkart Big Diwali Sale এর অন্তিম দিন। রাত ১২টা পর্যন্ত অফার ও ডিসকাউন্টের সাথে বিভিন্ন প্রোডাক্ট কেনার সুযোগ পাওয়া যাবে। শেষ মুহূর্তে এসেও Flipkart স্মার্টফোন সহ বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট অনেক সস্তায় বিক্রি করছে। সেক্ষেত্রে এই সেলে iPhone 12 প্রায় ১২,০০০ টাকা ডিসকাউন্টের সাথে উপলব্ধ। সাথে, এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠানো গেলে ৪০,০০০ টাকার কমে পকেটস্থ করা যাবে ফোনটি। আবার ২,০০০ টাকার কম মাসিক কিস্তিতে এই ১২তম প্রজন্মের আইফোনকে বাড়ি নিয়ে আসা সম্ভব। ফলে এই অফার অনেকেই হাতছাড়া করতে চাইবেন না।

Apple iPhone 12 এর দাম ও অফার

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল থেকে আজ আইফোন ১২ এর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনলে আপনি পুরো ১১,৯০১ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। যার পর ফোনটির মূল্য দাঁড়াবে ৫৩,৯৯৯ টাকা। জানিয়ে রাখি, গত বছর সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেল ৬৫,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল।

অন্যান্য অফারের কথা বললে, ক্রেতারা যদি একসাথে পুরো টাকা পেমেন্ট করতে না চান, তবে মাসিক ১,৮৪৬ টাকা ইএমআই শোধ করেও ফোনটি পকেটস্থ করার সুযোগ পাবেন। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক অফার করা হবে। আর, পুরোনো হ্যান্ডসেট আপগ্রেড করে যদি আইফোন ১২ কেনা হয়, তবে ১৪,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। যার পর ফোনটি কিনতে ৪০,০০০ টাকারও কম খসাতে হবে। উক্ত অ্যাপেল হ্যান্ডসেটটি, ব্লু, ব্ল্যাক এবং গ্রীন কালারে বেছে নেওয়া যাবে।

iPhone 12 স্পেসিফিকেশন

আইফোন ১২ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলটি, ১৯.৫:৯ এসপেক্ট রেশিও এবং ৪৬০ পিপিআই পিক্সেল ডেনসিটি যুক্ত একটি ৬.১ ইঞ্চির (১,১৭০x২,৫৩২ পিক্সেল) সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে এ১৪ বায়োনিক (A14 Bionic) প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করবে। আর এটি আইওএস ১৪.১ ওএস ভার্সনে রান করবে।

iPhone 12 ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৬ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ও এফ/২.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। একই সাথে ফোনের সামনে দেখা যাবে ১২ মেগাপিক্সেলের সেলফি সেন্সর (অ্যাপারচার : এফ/২.২)। এই ক্যামেরাগুলি নাইট মোড সাপোর্ট করে। তাই কম আলোতেও দারুন ছবি তুলতে পারবেন ইউজাররা। এছাড়া, 4K ডলবি ভিশন এইচডিআর ভিডিও রেকর্ড করা যাবে এই ফোনের রিয়ার ক্যামেরা দিয়ে।

তদুপরি, iPhone 12 ফোনে ফেস আইডি, অ্যাক্সেলেরোমিটার, জাইরোমিটার, প্রক্সিমিটি, কম্পাস, ব্যারোমিটার ইত্যাদি সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২,৮১৫ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে ১৫ ওয়াট পর্যন্ত MagSafe ওয়্যারলেস চার্জিং ও ৭.৫ ওয়াট পর্যন্ত Qi ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। iPhone 12 একক চার্জ ১৭ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

সঙ্গে থাকুন ➥