iPhone 12, iPhone 12 mini আজই নিজের করুন সবচেয়ে সস্তায়, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

নজরকাড়া স্পেসিফিকেশন এবং দুর্দান্ত ডিজাইনের দৌলতে বিশ্বজুড়ে চুটিয়ে রাজত্ব করা একটি iPhone (আইফোন) মডেল পকেটে রাখার ইচ্ছে কার না থাকে! যত দিন যাচ্ছে, এই অত্যাধুনিক টেকনোলজিসম্পন্ন মডেলগুলির চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। কিন্তু দাম একটু চড়া হওয়ার কারণে সাধ থাকলেও অনেকেরই এই ফোনটিকে পকেটস্থ করার সাধ্য থাকে না। তবে আপনি যদি সাশ্রয়ী মূল্যে iPhone 12 সিরিজের একটি ঝাঁচকচকে ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে একটি দারুণ সুখবর!

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ iPhone 12 (আইফোন ১২) এবং iPhone 12 mini (আইফোন ১২ মিনি) ব্যাপক ছাড়ে বিক্রি হচ্ছে। এই ডিভাইসগুলিতে প্রায় ১০,০০০ টাকার কাছাকাছি ছাড় পাওয়া যাচ্ছে। ফলে রিটেল স্টোরের চাইতে অনেক কম দামে আপনি এই ফোনগুলি কেনার সুযোগ পাবেন। বলে রাখি যে, iPhone 12 এবং iPhone 12 mini উভয়েই এ১৪ বায়োনিক চিপসেট রয়েছে এবং দুটি মডেলেই 5G এবং 4G LTE কানেক্টিভিটি সাপোর্ট করে।

Apple iPhone 12-এর ওপর অফার

আইফোন ১২ স্মার্টফোনের এমনিতে দাম ৬৫,৯০০ টাকা, তবে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে এই মডেলটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি বর্তমানে ৫৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অন্যদিকে, অ্যামাজন থেকে আইফোন ১২-এর একই ভ্যারিয়েন্ট ৬৩,৯০০ টাকায় কেনা যাবে। আবার, এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ফ্লিপকার্টে ৬৪,৯৯৯ টাকা, তবে অ্যামাজন থেকে কিনতে গেলে ক্রেতাদের রিটেল স্টোরের মতোই ৭০,৯০০ টাকা ব্যয় করতে হবে।

Apple iPhone 12 mini-এ উপলব্ধ ছাড়

বর্তমানে রিটেল স্টোরে আইফোন ১২ মিনি-র ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৫৯,৯০০ টাকা। তবে ক্রেতারা এই মডেলটি ফ্লিপকার্ট থেকে ৪০,৯৯৯ টাকায় এবং অ্যামাজন ইন্ডিয়ার শপিং ওয়েবসাইট থেকে ৫৩,৯০০ টাকায় কিনতে পারবেন। আবার, ফোনটির ১২৮ জিবি ভ্যারিয়েন্টের রিটেল স্টোরে দাম ৬৪,৯০০ টাকা, এবং অ্যামাজন থেকে কিনতে গেলে ক্রেতাদের এই একই পরিমাণ টাকা ব্যয় করতে হবে, যদিও ফ্লিপকার্ট থেকে ৫৪,৯৯৯ টাকায় এই ফোনটি কেনা যাবে।

iPhone 12 এবং iPhone 12 mini-র স্পেসিফিকেশন

আগেই বলেছি যে, আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি উভয়েই এ১৪ বায়োনিক চিপসেট দ্বারা চালিত। ডিভাইসগুলিতে একটি সুপার রেটিনা এক্সডিআর ওএলইডি ডিসপ্লে রয়েছে, যা Apple-এর সেরামিক শিল্ড গ্লাস দ্বারা প্রোটেক্টেড। আইফোন ১২-এ ৬.১ ইঞ্চি এবং আইফোন ১২ মিনি-তে ৫.৪ ইঞ্চি ডিসপ্লে উপস্থিত। তবে উল্লেখ্য যে, এই দুটি স্মার্টফোনের বক্সেই কিন্তু চার্জার থাকবে না। উভয় মডেলে একটি ১২ এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা বিদ্যমান, যার মধ্যে একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি আলট্রা ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥