নয়া iPod Touch 2021 আসছে iPhone 12 এর ডিজাইন সহ, প্রকাশ্যে রেন্ডার

Avatar

Published on:

Apple চলতি বছরের সেপ্টেম্বর-অক্টোবরে iPod Touch-এর নতুন ভার্সন লঞ্চ করতে পারে৷ নতুন iPod Touch-এ iPhone 12-এর মতো ডিজাইন থাকবে। অর্থাৎ এটি স্কোয়ার এজেস এবং টাচ আইডি বাটন ছাড়াই অল-স্ক্রিন ডিসপ্লে সহ আসবে। এছাড়াও iPod Touch 2021-এ এলইডি ফ্ল্যাশ সহ একটি রিয়ার ক্যামেরা থাকতে পারে।

নয়া iPod Touch 2021-এর এই তথ্যগুলি MacRumours-এর লেখক Steve Moser টুইটারে শেয়ার করেছেন। পাশাপাশি, তিনি iPod Touch -এর রেন্ডারও টুইটে তুলে ধরেছেন। Steve বিস্তারিত তথ্য ও রেন্ডারের উৎস হিসেবে টিপস্টার Alexiander এবং Apple Tomorrow-কে উদ্ধৃত করেছেন।

রেন্ডারে নতুন iPod Touch-কে iPhone 12-এর অনুরূপে স্কোয়ার এজেস ও অল-স্ক্রিন ডিসপ্লে সহ পুনরায় কল্পনা করা হয়েছে। iPod Touch-কে পাঁচটি কালার অপশনে দেখা গিয়েছে — ব্ল্যাক, গ্রীন, রেড, পার্পল, এবং ব্লু।

এই প্রসঙ্গে বলে রাখি, এগুলি শুধুই রেন্ডার এবং আইপড টাচের প্রোডাকশন মডেলের ডিজাইন সম্পূর্ণ আলাদা হতে পারে। ফলে এই নিয়ে বিভিন্ন উৎস থেকে তথ্যের জন্য অপেক্ষা করাটাই বাঞ্ছনীয় হবে।

জানিয়ে রাখি, iPod Touch 2019-এ ৪ ইঞ্চি ডিসপ্লে ছিল, এর চারপাশে পুরু বেজেল দেখা গিয়েছিল। ফলে নতুন মডেলে আরও বড় ডিসপ্লে থাকবে। আশা করা হচ্ছে এই ডিসপ্লের সাইজ হবে ৫.৪ ইঞ্চি বা ৬.১ ইঞ্চি। আবার এতে এ১৪ বায়োনিক প্রসেসর ব্যবহার করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥