iQOO 10 সিরিজে থাকবে বিশেষ iQOO 10 Legend BMW Edition, ফাঁস হল ছবি

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড আইকো তাদের IQOO সিরিজের অধীনে শীঘ্রই বাজারে লঞ্চ করতে চলেছে স্পেশাল এডিশনের একটি নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট। এই ডিভাইসটি iQOO 10 Legend BMW Edition হিসেবে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। সম্প্রতি এক জনপ্রিয় টিপস্টার ডিভাইসটি লঞ্চের আগে এর একটি রেন্ডার প্রকাশ্যে এনেছেন। এই রেন্ডারটি থেকে জানা গেছে যে, iQOO 10 Legend BMW Edition-টি একটি ডুয়েল টোন ডিজাইনের সাথে আসবে। প্রসঙ্গত, ইতিমধ্যেই বেশ কিছু রিপোর্টে আপকামিং iQOO 10 সিরিজটির সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করা হয়েছে। এই স্মার্টফোন সিরিজের অধীনে দুটি মডেল বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে – iQOO 10 এবং iQOO 10 Pro। সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, iQOO 10-এ MediaTek Dimensity 9000+ প্রসেসর অথবা Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেট ব্যবহার করা হবে। iQOO 10 সিরিজ চলতি বছরের জুলাইয়ে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। অন্য একটি রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে iQOO 10 মডেলটি ওলেড (OLED) ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসবে।

ফাঁস হল iQOO 10 Legend BMW Edition-এর রেন্ডার

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-এর একটি পোস্টে আইকো ১০ লেজেন্ড বিএমডব্লিউ এডিশন- এর একটি রেন্ডার শেয়ার করেছেন। এই রেন্ডার অনুযায়ী, এই ফোনে মূলত একটি ডুয়াল-টোন ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ডিজাইন রয়েছে (যেমন গুগল পিক্সেল ২ এক্সএল-এর পান্ডা ডিজাইন), যা বিএমডব্লিউ এম-এর কালো, নীল এবং লাল রঙের স্টাইপের পাতলা বার দ্বারা আলাদা করা হয়েছে। স্ট্রাইপের ওপরের অংশে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা, একটি এলইডি ফ্ল্যাশ এবং “জিম্বল অপ্টিমাইজেশান” টেক্সটটি রয়েছে। স্ট্রাইপের নীচের অংশে আইকো ব্র্যান্ডিং দেখতে পাওয়া যাবে। ফোনটি আগের মডেলের তুলনায় “আরও টেক্সচারড” হবে বলে মনে করা হচ্ছে।

এছাড়াও, iQOO 10 Legend BMW Edition-এর রিয়ার প্যানেলটি ক্লাসিক অ্যারামিড ফাইবার দিয়ে তৈরি বলে জানা গেছে। iQOO 10 ব্ল্যাক, গ্রে এবং হোয়াইট-এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে এবং এই সব কটি মডেলই ডুয়েল-টোন লুকের সাথে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত আগেই উল্লেখ করা হয়েছে যে, iQOO 10 সিরিজে দুটি মডেল- iQOO 10 এবং iQOO 10 Pro অন্তর্ভুক্ত থাকবে। এই লাইনআপের হ্যান্ডসেটটি হয় মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্লাস দ্বারা চালিত হবে অথবা এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর সহ আসতে পারে। সাম্প্রতিক একটি রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, iQOO 10 সিরিজটি চলতি বছরের জুলাই মাসে লঞ্চ হতে পারে। এই স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ডিসি ডিমিং সাপোর্ট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকতে পারে। হ্যান্ডসেটটি ১২ জিবি র‍্যাম এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে আসতে পারে।

এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, এই আইকো ফোনটি ২০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং, ৬৫ ওয়াট বা ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে বলে আশা করা হচ্ছে। নিরাপত্তার জন্য, iQOO 10-এ একটি আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

সঙ্গে থাকুন ➥