iQOO Neo 5s আগামী মাসে বাজারে আসছে? থাকবে নজরকাড়া ফিচার

Avatar

Published on:

ভিভোর সাব-ব্র্যান্ড আইকো, iQOO 9 এবং iQOO Neo 5 সিরিজের দুই স্মার্টফোনের উপরে এখন কাজ করছে বলে শোনা যাচ্ছে। সেগুলি ঠিক কবে লঞ্চ করা হবে, সেই নিয়ে কোনও তথ্য সংস্থার তরফ থেকে প্রকাশ করা হয়নি। যদিও এক চাইনিজ টিপস্টার দাবি করেছেন iQOO Neo 5 সিরিজের হ্যান্ডসেটটি নভেম্বরের মাঝমাঝি সময়ে আত্মপ্রকাশ করবে।

দাবি করা হয়েছে, স্মার্টফোনটি iQOO Neo 5s নামে লঞ্চ করা হবে। ৬৬ ওয়াট ফাস্ট চার্জারের সাথে চীনের 3C সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন পাওয়া Vivo V2154A মডেল নম্বরের স্মার্টফোনটিই iQOO Neo 5s নামে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

ওই টিপস্টারের দাবি, iQOO Neo লাইনআপের আপকামিং ফোনে (iQOO Neo 5s) স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। BOE-র কার্ভড স্ক্রিন দেওয়া হবে এতে। ফোনে নতুন প্রজন্মের ডিসপ্লে চিপ পাওয়া যাবে। হিট ডিসিপেশনের জন্য থাকবে লিকুইড কুলিং প্রযুক্তি। পুরনো প্রজন্মের iQOO Neo ফোনের চেয়ে ব্যাটারির ক্যাপাসিটিও বেশি হবে।

এছাড়া iQOO Neo 5s আসতে পারে ১২০ হার্টজ ৬.৫৬ ইঞ্চি ওলেড ডিসপ্লে, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ওআইএস-সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ডুয়েল স্পিকার, লিনিয়ার মোটরের সাথে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥