Itel A27 ভারতে 6 হাজার টাকার কমে লঞ্চ হল, রয়েছে 32 জিবি স্টোরেজ সহ 4000mAh ব্যাটারি

Avatar

Published on:

Itel A27 প্রত্যাশামতো আজ ভারতে লঞ্চ হল। নতুন এই ফোনের দাম রাখা হয়েছে ৬,০০০ টাকার কম। এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের পাওয়া যাবে ডুয়েল 4G VoLTE সাপোর্ট ও ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আবার এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৩২ জিবি স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলবে। আসুন Itel A27 ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

আইটেল এ২৭ ভারতে দাম (Itel A27 Price in India)

ভারতে আইটেল এ২৭ ফোনের ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫,৯৯৯ টাকা। ফোনটি ক্রিস্টাল ব্লু, ডিপ গ্রে ও সিলভার পার্পেল কালারে পাওয়া যাবে। ফোনটি অফলাইন মার্কেটে উপলব্ধ।

আইটেল এ২৭ স্পেসিফিকেশন (Itel A27 Specifications)

আইটেল এ২৭ ফোনে আছে ৫.৪৫ ইঞ্চি এফডব্লুউ প্লাস আইপিএস ডিসপ্লে। এই ফোনে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। ফোনটি ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ডুয়েল সিমের আইটেল এ২৭ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য Itel A27 ফোনে ৫ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য এই ফোনে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥