iVoomi JeetX: ফুল চার্জে 200 কিমি, এক লাখেরও কমে নয়া ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল, 3000 টাকার গিফট সঙ্গে

Avatar

Published on:

Ivoomi energy jeetx e-scooters launched in India

ভারতের অন্যতম নবীন ইলেকট্রিক কোম্পানি আইভূমি এনার্জি (iVOOMi Energy) সপ্তাহের প্রথম দিনেই নিও-রেট্রো ডিজাইনের একজোড়া নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করল। যাদের নামকরণ হয়েছে – JeetX ও JeetX 180। দুটোই উচ্চগতিসম্পন্ন। সর্বোচ্চ গতিবেগ ঘন্টা প্রতি ৭০ কিমি। তবে রেঞ্জে তফাত রয়েছে। আইভূমি সূত্রে দাবি, ইকো মোডে JeetX চলতে পারবে ১০০ কিমির বেশি। আবার রাইডার মোডে রেঞ্জ ৯০ কিমির উপরে। অন্য দিকে, JeetX 180 ইকো মোডে ২০০ কিমি পার করতে সক্ষম। এবং স্পোর্টস মোডে ১৮০ কিমির অধিক চলতে পারবে এটি।

iVOOMi JeetX ও JeetX 180 দাম, লভ্যতা এবং রঙ

iVOOMi JeetX ও JeetX 180-এর দাম রাখা হয়েছে যথাক্রমে ৯৯,৯৯৯ টাকা ও ১,৪০,০০০ টাকা (এক্স-শোরুম)। ১ সেপ্টেম্বর থেকে JeetX বিক্রি হবে। যেখানে JeetX 180 ক্রয় করতে সেপ্টেম্বরের শেষার্ধ পর্যন্ত অপেক্ষা করতে হবে গ্রাহকদের। ই-স্কুটারের সাথে ৩,০০০ টাকা মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ দেবে আইভূমি। তবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত বাছাই করা কয়েকজন ক্রেতাই এই সুবিধা পাবেন। স্কুটার দুটি চারটি রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে – স্কারলেট রেড, ইঙ্ক ব্লু, পশ হোয়াইট এবং স্পেস গ্রে।

JeetX-এর সঙ্গে ডুয়েল রিমুভেবল ব্যাটারি সেটআপ অফার করছে আইভূমি এনার্জি। এই ব্যাটারিগুলি বর্তমানে বাজার চলতি সংস্থার ইলেকট্রিক স্কুটার iVOOMi S1 সহ আরও অন্যান্য ধীর গতির মডেলেও ব্যবহার্য বলে জানানো হয়েছে। বস্তুত ভারতে ডুয়েল রিমুভেবল ব্যাটারি সেটআপ নিয়ে এসেছে এমন প্রথম ই-স্কুটার কোম্পানি হল আইভূমি।

iVOOMi JeetX ও JeetX 180 ফিচার্স

ইলেকট্রিক স্কুটার দুটিতে বেশ রিফ্রেশিং ফিচার রয়েছে। যেমন এক মোড থেকে অপর মোডে যাওয়ার হওয়ার জন্য সুইচ, রিভার্স গিয়ার, কম্বি ব্রেকিং সিস্টেম, টাচলেস ফুটরেস্ট, ডিস্ক ব্রেক, প্রভৃতি। স্কুটারের ব্যাটারিতে তিন বছরের ওয়ারেন্টি অফার করছে কোম্পানি। এই সেগমেন্টে TVS iQube, Ola S1 Pro, এবং Bajaj Chetak-এর সঙ্গে প্রতিযোগিতা করবে JeetX।

সঙ্গে থাকুন ➥