বাকি আর কয়েকদিন, ৪৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সাথে কিনুন সস্তার Maruti Suzuki S-Presso

Avatar

Published on:

লকডাউনের কারনে বেশ অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে অটো মোবাইলের বাজার। সেই বাজার কে আবার ফেরাতে অর্থাৎ বিক্রি সচল করতে বহু কোম্পানি নতুন নতুন বিভিন্ন অফার নিয়ে আসছে। দেশের সবচেয়ে বড়ো অটোমোটিভ কোম্পানি Maruti Suzuki নিজেদের এন্ট্রি লেভেলের এস ইউ ভি S-Press-এর ওপর দিচ্ছে ৪৮ হাজার টাকা পর্যন্ত ছাড়।

যদি গ্রাহক এই মাসে গাড়িটি কেনেন তবে তিনি এই ছাড়টি পাবেন। কোম্পানি গাড়িটি কেনার ওপর গ্রাকদের ২০,০০০ টাকা নগদ ছাড় দিচ্ছে। এছাড়া গাড়ির বিভিন্ন সরঞ্জাম এবং কর্পোরেট ডিস্কাউন্ট মিলিয়ে আর অধিক ৮,০০০ টাকার ও ছাড় পেতে পারেন। Maruti Suzuki S-Presso এর দাম ৩.৬৯ লাখ টাকা থেকে শুরু হয়ে ৪.৯১ লাখ টাকা পর্যন্ত রাখা হয়েছে।

ইঞ্জিন :

গাড়িটিতে দেওয়া হয়েছে ১ লিটারের পেট্রোল ইঞ্জিন যা Alto k10 এ ও ব্যবহার করা হয়। এই ইঞ্জিন টি ৫০০০ আরপিএম এর ওপর ৬৭ বিপিএইচ এর পাওয়ার এবং ৯০ এন এম টর্ক জেনারেট করে। এছাড়া ইঞ্জিনটি ৫ স্পিড গিয়ার বাক্স দ্বারা সু সজ্জিত।

বৈশিষ্ট্য :

গাড়িটিতে দেওয়া হয়েছে ৭ ইঞ্চির স্মার্টপ্লে ইনফটেকমেন্ট সিস্টেম’ যাতে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল প্লে দেওয়া হয়েছে যা গাড়ি টিকে আরও অন্যতম করে তোলে।

বিকল্প এবং রঙ :

গাড়িটির ক্ষেত্রে গ্রাহক চারটি বিকল্প পেয়ে যাবেন, যথা STD, LXI, VXI এবং VXI+। এছাড়াও, গাড়িটি পাওয়া যায় ৬ টি রঙের বিকল্পের সাথে।

মাইলেজ :

মারুতি কোম্পানির এর গাড়ি ২১.৪ থেকে ২১.৭ কিমি পর্যন্ত মাইলেজ দেবে বলে দাবি করেছে কোম্পানি। যা এন্ট্রি লেভেল গাড়ির ক্ষেত্রে অনেকটাই।

সঙ্গে থাকুন ➥