লঞ্চের একদিন আগেই ফাঁস Micromax IN 1 এর আরও তথ্য, জেনে নিন দাম

Avatar

Published on:

আগামীকাল অর্থাৎ ১৯ মার্চ ভারতে লঞ্চ হবে Micromax IN 1। এই ফোনটির কোম্পানির ‘ইন’ সিরিজের তৃতীয় ফোন হবে। ইতিমধ্যেই মাইক্রোম্যাক্স ইন ১ এর স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। এমনকি কোম্পানির তরফে ফোনটির ফ্রন্ট ও রিয়ার ডিজাইন সামনে আনা হয়েছে। জানা গেছে এই ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে এবং পিছনে থাকবে X শেপ প্যাটার্ন। তবে লঞ্চের আগে Micromax IN 1 কে গিকবেঞ্চে (Geekbench) দেখা গেল।

গিকবেঞ্চের ডেটাবেস থেকে জানা গেছে, মাইক্রোম্যাক্স ইন ১ ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৬১ এবং ১৩১৮ স্কোর করেছে। আবার এতে থাকবে MT6769V/CT প্রসেসর। এই প্রসেসরটি মিডিয়াটেক হেলিও জি৮০ হবে বলে ইতিমধ্যেই টিপস্টাররা জানিয়েছেন। আবার এর অপারেটিং সিস্টেম হবে অ্যান্ড্রয়েড ১০।

Micromax IN 1 এর ডিজাইন

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, Micromax IN 1 দুটি কালারে আসবে- ব্লু ও সিলভার। আবার এর সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। এরমধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর কাটআউটটি অবস্থিত হবে। এদিকে ফোনের পিছনে দেখা যাবে X শেপ প্যাটার্ন। রিয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও আয়তকার ক্যামেরা মডিউল থাকবে। এই ফোনের ডান পাশে পাওয়ার ও ভলিউম কী দেওয়া হয়েছে।

Micromax IN 1 এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

অনুমান করা হচ্ছে মাইক্রোম্যাক্স ইন ১ এর দাম শুরু হতে পারে ৯,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪৬০ পিক্সেল) পাঞ্চ হোল আইপিএস এলসিডি,  ৪৫০নিটস ব্রাইটনেস, ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ,৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর), ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং  ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥